Advertisement

ভোটের দিনই নীতীশ কুমারকে লক্ষ্য করে ছোঁড়া হল পিঁয়াজ! বিরক্ত বিহারের মুখ্যমন্ত্রী

09:18 PM Nov 03, 2020 |
Advertisement
Advertisement
@font-face { font-family: 'Noto Sans Bengali'; font-style: normal; font-weight: 400; src: url(https://www.sangbadpratidin.in/wp-content/themes/SANGBADPRATIDIN/assets/fonts/noto-font/NotoSansBengali-Regular.eot); src: url(https://www.sangbadpratidin.in/wp-content/themes/SANGBADPRATIDIN/assets/fonts/noto-font/NotoSansBengali-Regular.eot?#iefix) format('embedded-opentype'), url(https://www.sangbadpratidin.in/wp-content/themes/SANGBADPRATIDIN/assets/fonts/noto-font/NotoSansBengali-Regular.woff2) format('woff2'), url(https://www.sangbadpratidin.in/wp-content/themes/SANGBADPRATIDIN/assets/fonts/noto-font/NotoSansBengali-Regular.woff) format('woff'), url(https://www.sangbadpratidin.in/wp-content/themes/SANGBADPRATIDIN/assets/fonts/noto-font/NotoSansBengali-Regular.ttf) format('truetype') } @font-face { font-family: 'Noto Sans Bengali bold'; font-style: normal; font-weight: 700; src: url(https://www.sangbadpratidin.in/wp-content/themes/SANGBADPRATIDIN/assets/fonts/noto-font/NotoSansBengali-Bold.eot); src: url(https://www.sangbadpratidin.in/wp-content/themes/SANGBADPRATIDIN/assets/fonts/noto-font/NotoSansBengali-Bold.eot?#iefix) format('embedded-opentype'), url(https://www.sangbadpratidin.in/wp-content/themes/SANGBADPRATIDIN/assets/fonts/noto-font/NotoSansBengali-Bold.woff2) format('woff2'), url(https://www.sangbadpratidin.in/wp-content/themes/SANGBADPRATIDIN/assets/fonts/noto-font/NotoSansBengali-Bold.woff) format('woff'), url(https://www.sangbadpratidin.in/wp-content/themes/SANGBADPRATIDIN/assets/fonts/noto-font/NotoSansBengali-Bold.ttf) format('truetype') } p {font-family: 'Noto Sans Bengali', sans-serif; font-size: 20px; line-height: 33px;}

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চতুর্থবার মুখ্যমন্ত্রী হওয়ার দৌড়ে তাঁকে একাধিকবার লাঞ্চিত হতে হয়েছে। কখনও তাঁর হেলিকপ্টার লক্ষ্য করে ছোঁড়া হয়েছে জুতো, কখনও তাঁর সভায় দাঁড়িয়ে দেওয়া হয়েছে ‘লালু জিন্দাবাদ’ স্লোগান, আবার কখনও তাঁকে লক্ষ্য করে দেওয়া হয়েছে ‘নীতীশ কুমার (Nitish Kumar) গো ব্যাক’ স্লোগান। এবার এক্কেবারে ভোটের দিনই নতুন করে লাঞ্চিত হতে হল বিহারের মুখ্যমন্ত্রীকে। ভরা সভায় তাঁকে লক্ষ্য করে ছোঁড়া হল পচা পিঁয়াজ। রাজ্যে মদের কারবার রুখতে ব্যর্থতার প্রতিবাদে কয়েকজন যুবক এই কাণ্ড ঘটিয়েছে বলে মনে করা হচ্ছে।

Advertisement

মঙ্গলবার বিহারের দ্বিতীয় দফার ভোটের (Bihar Election 2020) দিনই তৃতীয় দফার নির্বাচনের জন্য বিহারের মধুবনীতে একটি জনসভা করেন নীতীশ। সেই জনসভায় বিহারের মুখ্যমন্ত্রী যেই বেকারত্ব ইস্যুতে বলা শুরু করলেন, তখনই দর্শকদের মধ্যে থেকে এক ব্যক্তি তাঁকে লক্ষ্য করে পিঁয়াজ ছুঁড়তে থাকেন। কয়েক মুহূর্তের মধ্যেই অবশ্য নীতীশের নিরাপত্তারক্ষীরা ওই ব্যক্তিকে খুঁজে পাকড়াও করেন। কিন্তু ততক্ষণে বিরক্ত হয়ে গিয়েছেন নীতীশ। অভিমানের সুরে তিনি নিরাপত্তারক্ষীদের নির্দেশ দিলেন,”ওঁকে ছেড়ে দিন। যত খুশি ছুঁড়ুক।” এর পর ওই ব্যক্তিকে উদ্দেশ্য করে নীতীশ বলেন, ‘আপনার যত খুশি ছুঁড়তে পারেন।’ ততক্ষণে ওই যুবকও বলা শুরু করেছেন,”রাজ্যে এখনও খোলাখুলি মদ বিক্রি চলছে। আপনি কিচ্ছু আটকাতে পারেননি।” সংবাদসংস্থা এএনআই এই ভিডিওটি টুইট করেছেন।

[আরও পড়ুন: নামেই নিষিদ্ধ, চাইলেই মিলছে মদ! নীতীশের প্রত্যাবর্তনে কাঁটা হতে পারে সুরার চোরাচালান]

উল্লেখ্য, দীর্ঘ ১৫ বছর ক্ষমতায় থাকার দরুন এবারে বিহারে নীতীশ কুমারের বিরুদ্ধে একটা প্রতিষ্ঠান বিরোধী হাওয়া কাজ করেছে। যে হাওয়ায় গতি দিয়েছে তেজস্বী যাদবের (Tejaswi Yadav) ১০ লক্ষ চাকরি দেওয়ার প্রতিশ্রুতি। আপাতত নীতীশও বেকারত্ব ইস্যুতে খানিকটা দিশেহারা। প্রতিটি জনসভাতেই বেকারত্ব নিয়ে সাফাই গাইতে হচ্ছে তাঁকে। মঙ্গলবারের সভাতেও তেমনটাই করছিলেন তিনি। তখনই ঘটে এই অঘটন।

Advertisement
Next