shono
Advertisement
Lok Sabha Election 2024

হায়দরাবাদে মসজিদের দিকে তির ছোড়ার ভঙ্গি বিজেপি প্রার্থীর! বিতর্কে ওয়েইসির প্রতিপক্ষ

উসকানি দিচ্ছে বিজেপি, তোপ ওয়েইসির।
Posted: 03:22 PM Apr 19, 2024Updated: 05:24 PM Apr 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মসজিদের দিকে তির-ধনুক তাক করছেন বিজেপি প্রার্থী! রামনবমীর শোভাযাত্রার একটি ভিডিও প্রকাশ্যে আসতেই তুমুল বিতর্ক হায়দরাবাদে (Hyderabad)। গোটা বিষয়টিকে 'উসকানিমূলক' বলে তোপ দেগেছেন সাংসদ আসাদউদ্দিন ওয়েইসি। তবে বিতর্কের মুখে পড়ে সাফাই দিয়েছেন গেরুয়া শিবিরের প্রার্থী।

Advertisement

ঠিক কী ঘটেছে রামনবমীর মিছিলে? ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, গেরুয়া পোশাক আর গলায় ফুলের মালা পরে মিছিলে যোগ দিয়েছেন বিজেপি (BJP) প্রার্থী মাধবীলতা। মসজিদের কাছাকাছি মিছিল পৌঁছতেই তির ছোড়ার ভঙ্গি করেন তিনি। পিঠে রাখা তির বের করে ধনুকে পরিয়ে টান দিচ্ছেন, হায়দরাবাদের বিজেপি প্রার্থীর এই ছবি ভাইরাল হয়। মসজিদের সামনে এসে উসকানিমূলক আচরণ করছেন বিজেপি প্রার্থী, এই বলে তোপ দাগেন হায়দরাবাদের সাংসদ আসাদউদ্দিন ওয়েইসি (Asaduddin Owaisi)।

[আরও পড়ুন: ‘দক্ষিণেও মোদি ম্যাজিক, ফলেই দেখতে পাবেন’, মনোনয়ন জমা দিয়ে ‘চারশো পারে’র হুঙ্কার শাহর]

তবে বিতর্কের মুখে পড়ে সাফাই দিয়েছেন বিজেপি প্রার্থী। তিনি বলেন, ভিডিওটির কিছুটা অংশ কেটে নেটদুনিয়ায় ছড়িয়ে দেওয়া হয়েছে। ঘৃণা ছড়ানোর উদ্দেশ্যেই ভিডিওটি এইভাবে ছড়ানো হচ্ছে। তবে গোটা ঘটনায় সকলের কাছে ক্ষমা চেয়েছেন বিজেপি প্রার্থী। পরে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে মাধবীলতা বলেন, "আমি তো আকাশের দিকে তির ছোড়ার ভঙ্গি করেছিলাম। সেখানে মসজিদের প্রসঙ্গ এল কেন, সেটাই বুঝতে পারলাম না। আসলে বিজেপি তো হিন্দু-মুসলিম সকলের জন্যই কাজ করে, তাই বিভেদ ছড়ানোর চেষ্টা চলছে এরকম ভিডিও ভাইরাল করে।"

তবে মাধবীলতা সাফাই দিলেও তা মানতে নারাজ হায়দরাবাদের সাংসদ ওয়েইসি। প্রতিপক্ষের আচরণকে তোপ দেগে তাঁর মত, "বিজেপি কি এই বিকশিত ভারতের কথা প্রচার করে? নির্বাচন তো আসবে যাবে। কিন্তু হায়দরাবাদ ও তেলেঙ্গানাতে চিরদিন শান্তি ও সৌহার্দ্য বজায় থাকবে। বিজেপি চাইছে এই পরিবেশ নষ্ট হয়ে যাক। কিন্তু এই পরিকল্পনা সফল হতে দেবেন না হায়দরাবাদের মানুষ।" উল্লেখ্য, আগামী ১৩ মে হায়দরাবাদে লোকসভা নির্বাচন (Lok Sabha 2024)। ভোটের আবহে ফের সেখানে শুরু রাজনৈতিক চাপানউতোর।

[আরও পড়ুন: নাগাল্যান্ডের ২০ বিধানসভায় ভোটের হার প্রায় শূন্য, কেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, গেরুয়া পোশাক আর গলায় ফুলের মালা পরে মিছিলে যোগ দিয়েছেন বিজেপি প্রার্থী মাধবীলতা।
  • তিনি বলেন, ভিডিওটির কিছুটা অংশ কেটে নেটদুনিয়ায় ছড়িয়ে দেওয়া হয়েছে। ঘৃণা ছড়ানোর উদ্দেশ্যেই ভিডিওটি এইভাবে ছড়ানো হচ্ছে।
  • মাধবীলতা সাফাই দিলেও তা মানতে নারাজ হায়দরাবাদের সাংসদ ওয়েইসি।
Advertisement