shono
Advertisement

৬৫ বছরে চল্লিশের বেশি পুশ আপ! ফিটনেসে তাক লাগালেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়

ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি।
Posted: 09:05 AM Dec 19, 2021Updated: 09:05 AM Dec 19, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বয়স তাঁর ৬৫। কিন্তু শরীর ও মনের জোর থাকলে বয়স যে স্রেফ একটা সংখ্যা, নতুন করে সেকথা মনে করালেন বিজেপির (BJP) বর্ষীয়ান নেতা কৈলাস বিজয়বর্গীয় (Kailash Vijayvargiya)। মধ্যপ্রদেশে (Madya Pradesh) এক কলেজের অনুষ্ঠানে ৪০টিরও বেশি পুশ আপ দিতে দেখা গেল তাঁকে। তাঁর এহেন শারীরিক কসরত দেখে বিস্মিত হয়ে যান দর্শকরা। ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি। যা দেখে এবার অবাক হওয়ার পালা নেটিজেনদের।

Advertisement

ভিডিওটি শেয়ার করেছেন বিজেপির জাতীয় সাধারণ সম্পাদক জিতু জিরাতি। নিজের টুইটার হ্যান্ডলে ভিডিওটি শেয়ার করে তিনি লেখেন, ”বিজেপির জাতীয় মহাসচিব কৈলাস বিজয়বর্গীয় কলেজের অনুষ্ঠানে পড়ুয়াদের সামনে পুশ আপ দিচ্ছেন।”

[আরও পড়ুন: কাশ্মীরে যৌথবাহিনীর সঙ্গে গুলির লড়াই জঙ্গিদের, খতম জইশের ১ জেহাদি]

ইন্দোরের আরপিএল মাহেশ্বরী কলেজের বার্ষিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আমন্ত্রিত ছিলেন কৈলাস। অনুষ্ঠান মঞ্চেই তিনি পুশ আপ দিতে শুরু করেন। যা দেখে উপস্থিত দর্শকরা পুশ আপের সংখ্যা গুনতে থাকেন চেঁচিয়ে। সেই সঙ্গে উৎসাহও দিতে থাকেন প্রবীণ নেতাকে। শেষ পর্যন্ত চল্লিশেরও বেশি পুশ আপ দিয়ে থামেন কৈলাস।

ভিডিও দেখে বিস্মিত অনেকেই। কেউ কেউ তাঁকে ‘পালোয়ান’ আখ্যাও দেন ভিডিওটি শেয়ার করার সময়। কিন্তু উলটো দিকে কোনও কোনও নেটিজেন আবার দাবি করেন, পুশ আপ দেওয়া ঠিকমতো হয়নি। তাঁদের মতে, কৈলাসের হাত ভাঁজ হচ্ছে না। বুকও মাটিতে ঠেকছে না। সব মিলিয়ে নেট দুনিয়ায় শোরগোল ফেলেছে এই নয়া ভিডিও।

উল্লেখ্য, এর আগে মাইক হাতে আসর জমাতে দেখাতে গিয়েছিল কৈলাসকে। গত আগস্টে এক ভুট্টা পার্টিতে মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানের সঙ্গে গলা মিলিয়ে গান করেছিলেন বর্ষীয়ান নেতা। ‘শোলে’ ছবির ‘ইয়ে দোস্তি’ থেকে ‘কুদরত’ ছবির ‘হামে তুমসে প্যার কিতনা’, নানা গানই শোনা গিয়েছিল কৈলাসের কণ্ঠে।

[আরও পড়ুন: KG থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত সিলেবাসে আবশ্যিক আয়ুর্বেদ-যোগ, অপেক্ষা কেন্দ্রের অনুমোদনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement