Advertisement

পুলিশ সুপারকে লাথি মারার হুমকি বিজেপি বিধায়কের, প্রকাশ্যে বিতর্কিত ভিডিও

12:18 PM May 20, 2018 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দলবল নিয়ে বৈঠকরত মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে দেখা করতে এসেছিলেন উত্তরপ্রদেশের বিজেপি বিধায়ক হর্ষবর্ধন বাজপেয়ী। কিন্তু গেটের মুখেই তাঁর পথ আটকান সেখানে কর্তব্যরত পুলিশ সুপার। মন্ত্রী পদমর্যাদার না হলে ভিতরে প্রবেশের অনুমতি ছিল না কারও। ব্যস! তেলে-বেগুনে জ্বলে উঠলেন বিধায়ক। দয়িত্বে অনড় থাকা পুলিশ অফিসারকে হুঁশিয়ারি দিলেন, নিজের সীমা লঙ্ঘণ না করা। উত্তরপ্রদেশের বিজেপি বিধায়ক হর্ষবর্ধন বাজপেয়ীর এই কীর্তির ভিডিওই এখন সংবাদ শিরোনামে। প্রশ্ন উঠেছে, যখন একজন কর্তব্যরত পুলিশ অফিসারকে নিজের দায়িত্বপালনের জন্য কী করে এমন হুমকি দিতে পারেন একজন রাজনৈতিক নেতা?

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[কর্ণাটক হারিয়ে অমিত শাহের নজরে এবার বাংলা]

[দেশে প্রথম কোনও ব্যক্তিকে কালো তালিকাভুক্ত করল বিমান সংস্থা, কেন জানেন?]

শনিবার বিকেলে ৩.১৫ নাগাদ ২০১৯-এর মকর সংক্রান্তিরর কুম্ভ স্নান নিয়ে তখন বৈঠক করছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। অখিল ভারতীয় আখড়া পরিষদের সঙ্গে হওয়া এই বৈঠকে প্রবেশের একমাত্র অনুমতি ছিল রাজ্যের মন্ত্রীদের। কিন্তু তাতে কি! হর্ষবর্ধন বাজপেয়ী একদিকে উত্তরপ্রদেশের বিধায়ক, তারপর আবার বিজেপি নেতা। তাঁরজন্য কোনও নিয়মই যেন কার্যকর হতে পারে না। তাঁর ভিতরে ঢোকার অনুমতি নেই, শুনে কর্তব্যরত গঙ্গাপুরের পুলিশ সুপারকে ‘এই মারে তো সেই মারে অবস্থা’। পুলিশ সুপারকে নিজের সীমা লঙ্ঘণ না করার হুঁশিয়ারি তো দিলেনই। পাশাপাশি রাগের মাথায় পুলিশ সুপারকে লাথি মারার হুঁশিয়ারিও দিয়ে বসলেন বিজেপির এই বিধায়ক। তখন তাঁর হুঁশ নেই যে সেখানে উপস্থিত রয়েছে সংবাদমাধ্যম। বিধায়কের রোয়াব এতটাই প্রবল যে তাঁকে শান্ত করতে ছুটে আসতে হল খোদ রাজ্যের পুর ও নগরোন্নয়ন দপ্তরের মন্ত্রী সুরেশ খান্নাকে। কিন্তু তাতেও প্রথমে মানতে নারাজ বিধায়ক হর্ষবর্ধন বাজপেয়ী। অবশেষে বিধায়ককে শান্ত করে ভিতরে নিয়ে যান মন্ত্রী।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

এই ঘটনার ভিডিও সামনে আসতেই বিতর্ক ও নিন্দা ছড়িয়ে পড়েছে রাজনৈতিক মহলে। যদিও এই বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি বিধায়কের রোষের মুখে পড়া কর্তব্যরত ওই পুলিশ সুপার। ঘটনার জন্য এখনও কোনও অভিযোগ দায়ের না হওয়ায় বিষয়টিকে গুরুত্ব দিতে নারাজ এলাহাবাদের স্পেশ্যাল পুলিশ সুপার নীতিন তিওয়ারি। তবে ভিডিওটি দেখেছেন বলে সংবাদমাধ্যমের কাছে স্বীকার করে নিয়েছেন তিনি।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post পুলিশ সুপারকে লাথি মারার হুমকি বিজেপি বিধায়কের, প্রকাশ্যে বিতর্কিত ভিডিও appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next