shono
Advertisement

‘দুর্নীতির দোকানের মালকিনের জন্মদিন’, সোনিয়াকে তীব্র খোঁচা বিজেপির

ওড়িশার সাংসদের বাড়ি থেকে বিপুল অর্থ উদ্ধারের পরই কটাক্ষ গেরুয়া শিবিরের।
Posted: 05:27 PM Dec 09, 2023Updated: 05:28 PM Dec 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওড়িশার (Odisha) কংগ্রেস নেতা তথা রাজ্যসভার সাংসদ ধীরজ সাহুর বাড়িতে আয়কর হানা ঘিরে শোরগোল। পরিস্থিতিকে কাজে লাগিয়ে হাত শিবিরকে আক্রমণ বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্যর (Amit Malviya)। রাহুলের সঙ্গে ধীরজের ছবি শেয়ার করে ‘ভারতের চোরেরা’ বলে কটাক্ষ করলেন তিনি। সোনিয়াকে ‘দুর্নীতির দোকানের মালকিন’ বলেও কটাক্ষ করেছেন তিনি।

Advertisement

প্রসঙ্গত, গত কয়েক দিন ধরেই ওড়িশার বিভিন্ন স্থানে তল্লাশি চালাচ্ছে আয়কর দপ্তর। কেবল ধীরজ সাহুর বাড়িই নয়, মদ কারখানার এক শীর্ষ কর্তা বান্টি সাহুর বাড়িতেও আয়কর হানা দিয়ে উদ্ধার হয়েছে ২৯০ কোটি টাকা। এটিকে আয়কর অভিযানে ভারতের সবচেয়ে বড় নগদ উদ্ধারের ঘটনা বলে মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: উদ্বোধনের বাকি দেড় মাস, প্রকাশ্যে অযোধ্যার রাম মন্দিরের গর্ভগৃহের ছবি]

আর এই পরিস্থিতিতে রাহুলদের খোঁচা দিয়ে অমিতের টুইট, ‘রাহুল গান্ধীর ‘ভারত জোড়ো যাত্রা’ আসলে ভারতের চোরদের যুক্ত করার যাত্রা। কংগ্রেস আসলে দুর্নীতির দোকান। রাজ্যসভার সাংসদ ঝাড়খণ্ডের ধীরাজ সাহুর বাড়ি থেকে প্রায় ৩০০ কোটি টাকা উদ্ধার হয়েছে। এটাই তার জলজ্যান্ত প্রমাণ।’

এখানেই শেষ নয়। এক্স হ্যান্ডলে আরও একটি পোস্টে তিনি লেখেন, ‘আজ আন্তর্জাতিক দুর্নীতি দিবস। আর আজই দুর্নীতির দোকানের মালকিনের জন্মদিন। কী সমাপতন!’ শনিবার ছিল সোনিয়া গান্ধীর জন্মদিন। নিজের টুইটে কংগ্রেস নেত্রীকে এভাবেই বিঁধেছেন বিজেপি নেতা।

[আরও পড়ুন: ‘সোনিয়াকে প্রণাম, খাড়গেকে নয়! দলিত বলেই?’ তেলেঙ্গানার মুখ্যমন্ত্রীকে খোঁচা বিজেপির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement