shono
Advertisement

বিরোধী বধে ‘টার্মিনেটর’ অবতার মোদির! পোস্টার প্রকাশ বিজেপির

আগামিকাল মুম্বইয়ে মেগা বৈঠকে বসছে 'ইন্ডিয়া' জোট।
Posted: 06:17 PM Aug 30, 2023Updated: 06:17 PM Aug 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগামিকাল মুম্বইয়ে মেগা বৈঠকে বসছে ‘ইন্ডিয়া’ জোট। উদ্দেশ্য, দিল্লির গেরুয়া গড় দখলে রণকৌশল ঝালিয়ে নেওয়া। তবে, বিরোধীদের ‘রামধনু জোট’কে মোটেও পাত্তা দিচ্ছে না বিজেপি। এবারও দলের তুরুপের তাশ সেই নরেন্দ্র মোদিই। বিরোধীদের রীতিমতো হুঁশিয়ারি দিয়ে বুধবার ‘টার্মিনেটর’ অবতারে নমোর পোস্টার প্রকাশ করল কেন্দ্রের শাসকদল।

Advertisement

এদিন নিজের এস্ক হ্যান্ডেলে একটি পোস্টার প্রকাশ করেছে বিজেপি। সেখানে মোদিকে ‘টার্মিনেটর’ রূপে দেখানো হয়েছে। ছবিটির ক্যাপশনে লেখা, ‘বিরোধীরা ভাবছে তারা প্রধানমন্ত্রী মোদিকে হারাতে পারবে। স্বপ্নই দেখুন! সবসময় টার্মিনেটরই জয়ী হয়।’

বলে রাখা ভাল, হলিউডের সর্বকালের সেরা সাই-ফাই ছবি ‘টার্মিনেটর’-এ ভবিষ্যত থেকে আসা সাইবর্গ হিসেবে দেখানো হয়েছিল আর্নল্ড সোয়ার্ৎজেনেগারকে। কালো চামড়ার জ্যাকেট, অত্যাধুনিক বাইক ও ভয়ানক বন্দুক হাতে পর্দায় আর্নল্ডের এন্ট্রি গোটা বিশ্বে ঝড় তুলেছিল সেই সময়। এবার বিরোধী শিবির ধ্বংসে মোদিও সেই সংহার রূপ ধারণ করবেন বলেই দাবি শাসকদলের।

উল্লেখ্য, বৃহস্পতি ও শুক্রবার শরদ পওয়ার এবং উদ্ধব ঠাকরের (Uddhav Thackray) উদ্যোগে মুম্বইয়ে ইন্ডিয়া জোট তৃতীয় বৈঠকে বসতে চলেছে। ওই একই সময়ে পালটা বৈঠকে বসছে মহারাষ্ট্রের এনডিএ (NDA) শিবির। মুম্বইয়ে ইন্ডিয়ার বৈঠকে ২৭টি বিরোধী দল উপস্থিত থাকবে। তার উদ্যোক্তা শিব সেনা এবং এনসিপি। আর এনডিএ-র বৈঠকে থাকবেন শিব সেনা (Shiv Sena) এবং এনসিপিরই (NCP) বিক্ষুব্ধরা। আসলে বিজেপি বোঝাতে চাইছে, যারা এই বৈঠকের উদ্যোক্তা, তাদের নিজেদের ঘরেরই ঠিক নেই। সেই সঙ্গে ইন্ডিয়া জোটের বৈঠক থেকে প্রচারের আলোও খানিকটা ছিনিয়ে নিতে চাইছে বিজেপি।

[আরও পড়ুন: কেন্দ্রীয় বঞ্চনার প্রতিবাদে রামলীলা ময়দানে ধরনা তৃণমূলের, অনুমতি দিল না দিল্লি পুলিশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement