shono
Advertisement

Breaking News

Amit Shah

প্রকাশ্যেই বিজেপি নেত্রীকে শাসানি শাহর! কী হয়েছিল সেদিন, এবার মুখ খুললেন সৌন্দরারাজন

সোশাল মিডিয়া পোস্টে কী লিখলেন তেলেঙ্গানার প্রাক্তন রাজ্যপাল?
Published By: Biswadip DeyPosted: 03:55 PM Jun 14, 2024Updated: 03:57 PM Jun 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আঙুল তুলে দলীয় নেত্রীকে শাসাচ্ছেন অমিত শাহ! এমনই এক ভিডিও প্রকাশ্যে আসার পরে শুরু হয়েছে বিতর্ক। অবশেষে মুখ খুললেন তেলেঙ্গানার প্রাক্তন রাজ্যপাল তামিলিসাই সৌন্দরারাজন। তাঁর উদ্দেশেই আঙুল তুলতে দেখা গিয়েছিল শাহকে। বৃহস্পতিবার রাতে এক্স হ্যান্ডলে পোস্ট করে তিনি ব্যাখ্যা দিলেন ঠিক কী হয়েছিল সেদিন।

Advertisement

তিনি লিখেছেন, '২০২৪ সালের নির্বাচনের পর প্রথমবার দেখা হয়েছিল স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর। উনি আমার কাছে জানতে চেয়েছিলেন নির্বাচন পরবর্তী চ্যালেঞ্জগুলি সম্পর্কে। সেই সঙ্গে আমাকে নির্বাচনী এলাকায় নিবিড়ভাবে কাজ করার পরামর্শ দেন শাহ। চারপাশে যে সব অযৌক্তিক জল্পনা চলছে, সেই প্রসঙ্গেই এই পোস্ট।' অর্থাৎ সৌন্দরারাজনের ব্যাখ্যা, নিছকই কাজের কথা হয়েছে শাহর সঙ্গে। তিনি কোনও রকম ধমক দেননি।

[আরও পড়ুন: কাশ্মীরের সব স্কুলে বাধ্যতামূলক জাতীয় সঙ্গীত, নয়া নির্দেশিকা সরকারের

বুধবার ছিল অন্ধ্রপ্রদেশের নতুন সরকারের শপথগ্রহণ অনুষ্ঠান। বিজেপির (BJP) হেভিওয়েট নেতাদের পাশাপাশি হাজির ছিলেন দক্ষিণী অভিনেতারাও। কিন্তু সেদিনই সমস্ত ফোকাস যেন শুষে নেয় ওই বিতর্কিত ভিডিও। দেখা গিয়েছিল, শাহর (Amit Shah) সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের পরে মঞ্চ ছেড়ে চলে যাচ্ছিলেন তামিলিসাই। সেই সময়েই তাঁকে আবার ডেকে আনেন স্বরাষ্ট্রমন্ত্রী। তর্জনী তুলে সতর্ক করার ভঙ্গিতে কথা বলতে দেখা যায় তাঁকে। শুরু হয় জল্পনা।

তামিলনাড়ু বিজেপির সোশাল মিডিয়া সেলের ভাইস প্রেসিডেন্ট কার্তিক গোপীনাথ সোশাল মিডিয়ায় লেখেন, 'মনে হয় অমিত শাহজি তামিলিসাই আক্কাকে বকাবকি করছেন। এভাবে প্রকাশ্যে বকাবকি করার কারণ কী?' এর পরই বিতর্ক যেন তুঙ্গে ওঠে। অবশেষে সেই বিতর্কে জল ঢেলে দিলেন সৌন্দরারাজন।

[আরও পড়ুন: ভাঙল বেইলি ব্রিজ, বন্ধ যানচলাচল, আরও ভয়ংকর উত্তর সিকিমের পরিস্থিতি

তামিলিসাই সৌন্দরারাজন কংগ্রেস নেত্রী কুমারী আনন্দনের মেয়ে। ডাক্তারির পাশাপাশিই রাজনৈতিক জগতে প্রবেশ করেন তিনি। মাদ্রাজ মেডিক্যাল কলেজের ছাত্রনেত্রী হিসেবে ধীরে ধীরে বিজেপির প্রতি আকৃষ্ট হন। ২০১৯ সালে তিনি তেলেঙ্গানার রাজ্যপাল হন। গত মার্চে পদত্যাগ করে তিনি বিজেপিতে যোগ দেন। যদিও লোকসভা নির্বাচনে হারতে হয় তাঁকে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আঙুল তুলে দলীয় নেত্রীকে শাসাচ্ছেন অমিত শাহ! এমনই এক ভিডিও প্রকাশ্যে আসার পরে শুরু হয়েছে বিতর্ক।
  • অবশেষে মুখ খুললেন তেলেঙ্গানার প্রাক্তন রাজ্যপাল তামিলিসাই সৌন্দরারাজন। তাঁর উদ্দেশেই আঙুল তুলতে দেখা গিয়েছিল শাহকে।
  • বৃহস্পতিবার রাতে এক্স হ্যান্ডলে পোস্ট করে তিনি ব্যাখ্যা দিলেন ঠিক কী হয়েছিল সেদিন।
Advertisement