shono
Advertisement
Indigo

ভোটের মধ্যেই ফের বিমানে বোমাতঙ্ক! মুম্বইয়ে জরুরি অবতরণ ইন্ডিগো উড়ানের

চলতি সপ্তাহে এই নিয়ে তিনবার বোমাতঙ্ক ছড়াল বিমানে।
Published By: Anwesha AdhikaryPosted: 11:39 AM Jun 01, 2024Updated: 11:39 AM Jun 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকসভা নির্বাচনের আবহে পরপর দুদিন বিমানে বোমাতঙ্ক! শুক্রবার বিকেলের পর শনিবার সকালেও বিমানে বোমা রাখা রয়েছে বলে খবর ছড়ায়। জানা গিয়েছে, শনিবার সকালে চেন্নাই থেকে মুম্বইগামী ইন্ডিগো বিমানে ছড়ায় বোমাতঙ্ক। অবতরণের পরেই বিমান খালি করে শুরু হয় তল্লাশি। বিমানবন্দর জারি হয় বিশেষ সতর্কতা। 

Advertisement

দেশজুড়ে চলছে লোকসভা নির্বাচন। তার মধ্যেই গত দেড় মাসে দেশের নানা প্রান্তের স্কুল, হাসপাতাল, বিমানবন্দরে ছড়িয়েছে বোমাতঙ্ক। এহেন পরিস্থিতিতে শুক্রবার বিকেলে শ্রীনগরগামী বিমানে বোমাতঙ্ক ছড়ায়। পরের দিন অর্থাৎ সপ্তম দফার ভোটগ্রহণের দিন ফের বিমানে বোমা রাখা রয়েছে বলে খবর প্রকাশ্যে আসে। জানা গিয়েছে, ১৭২ জন যাত্রীকে নিয়ে চেন্নাই (Chennai) থেকে মুম্বই (Mumbai) যাচ্ছিল ইন্ডিগো (Indigo) বিমানটি। উড়ান চলাকালীনই খবর ছড়ায় যে বিমানে বোমা রাখা রয়েছে। 

[আরও পড়ুন: ‘হার নিশ্চিত বুঝেই পালাচ্ছে’, বিতর্কে অংশ না নেওয়ায় কংগ্রেসকে কটাক্ষ শাহের

সকাল সাতটা নাগাদ চেন্নাই থেকে যাত্রা শুরু করে বিমানটি। পৌনে দুঘণ্টা পর মুম্বইয়ে অবতরণের সঙ্গে সঙ্গেই বিমানে শুরু হয় তল্লাশি। বিমানবন্দর জুড়ে বিশেষ সতর্কতা জারি হয়। পরে উড়ান সংস্থার তরফে জানানো হয়, ১৭২ জন যাত্রীকে সুরক্ষিত অবস্থায় বের করে আনা হয়েছে। তবে দীর্ঘক্ষণ তল্লাশি চালানোর পরেও বিমান থেকে বোমা মেলেনি। 

উল্লেখ্য, চলতি সপ্তাহে এই নিয়ে তিনবার বোমাতঙ্ক ছড়াল বিমানে। গত মঙ্গলবার হুমকি বার্তা আসে দিল্লি থেকে বারাণসীগামী ইন্ডিগো বিমানে। শুক্রবার দিল্লি থেকে শ্রীনগরগামী ভিস্তারার বিমান টেক অফের পর শ্রীনগরের এয়ার ট্রাফিক কন্ট্রোলে (ATC) একটি হুমকি ফোন আসে। যেখানে বলা হয়, ওই বিমানে বোমা রাখা রয়েছে। শনিবারও ফের বোমাতঙ্ক বিমানে। 

[আরও পড়ুন: এবার জগন্নাথের মাসির বাড়ি! শনি সকালে পুরীর গুণ্ডিচা মন্দিরে বিধ্বংসী অগ্নিকাণ্ড]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দেশজুড়ে চলছে লোকসভা নির্বাচন। তার মধ্যেই গত দেড় মাসে দেশের নানা প্রান্তের স্কুল, হাসপাতাল, বিমানবন্দরে ছড়িয়েছে বোমাতঙ্ক।
  • সকাল সাতটা নাগাদ চেন্নাই থেকে যাত্রা শুরু করে বিমানটি। পৌনে দুঘণ্টা পর মুম্বইয়ে অবতরণের সঙ্গে সঙ্গেই বিমানে শুরু হয় তল্লাশি।
  • চলতি সপ্তাহে এই নিয়ে তিনবার বোমাতঙ্ক ছড়াল বিমানে। গত মঙ্গলবার হুমকি বার্তা আসে দিল্লি থেকে বারাণসীগামী ইন্ডিগো বিমানে। 
Advertisement