shono
Advertisement
Chicken Biriyani

রামের ছবি দেওয়া প্লেটে দেদার বিকোচ্ছে চিকেন বিরিয়ানি! বজরং দলের বিক্ষোভে উত্তপ্ত দিল্লি

Published By: Anwesha AdhikaryPosted: 02:34 PM Apr 23, 2024Updated: 02:34 PM Apr 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভগবান রামের (Lord Ram) ছবি দেওয়া প্লেটে দেদার বিকোচ্ছে চিকেন বিরিয়ানি! এই কাণ্ড ঘিরে উত্তপ্ত হয়ে উঠল দিল্লি। বিরিয়ানি বিক্রেতার সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েন বজরং দলের স্থানীয় সদস্য়রা। পরিস্থিতি এতটাই গুরুতর হয়ে ওঠে যে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। বিরিয়ানি বিক্রেতাকে গ্রেপ্তার করা হয়েছে বলেই খবর।

Advertisement

ঘটনার সূত্রপাত দিল্লির (Delhi) জাহাঙ্গিরপুরী এলাকায়। বেশ কয়েকটি বিরিয়ানির দোকান রয়েছে। সেখানকারই একটি দোকানে কাগজের প্লেটে করে বিরিয়ানি (Biriyani) বিক্রি করা হয়। সেই কাগজের প্লেটের কয়েকটিতে ছাপা রয়েছে রামের ছবি। শুধু বিরিয়ানি বিক্রি নয়, খাবার পরে ডাস্টবিনেও ফেলে দেওয়া হয় রামের ছবি দেওয়া প্লেটগুলো। গোটা বিষয়টি প্রকাশ্যে আসতেই ক্ষিপ্ত হয়ে ওঠেন স্থানীয়রা।

[আরও পড়ুন: পোশাকের আড়ালে থরে থরে নোটের বান্ডিল! ভোটমুখী কেরলের পথে ১৪ লক্ষ-সহ আটক অভিযুক্ত

জানা গিয়েছে, বজরং দলের বেশ কয়েকজন সদস্যদের সঙ্গে নিয়ে ওই বিরিয়ানির দোকানে হাজির হন স্থানীয় বাসিন্দারা। বিরিয়ানি বিক্রেতার বিরুদ্ধে পুলিশে অভিযোগও দায়ের করেন তাঁরা। সেই নিয়ে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়ে দুপক্ষ। উত্তপ্ত হয়ে ওঠে গোটা এলাকা। সেই উত্তেজনার ভিডিও ভাইরাল হয় নেটদুনিয়ায়। তবে খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ। কোনওমতে পরিস্থিতি সামাল দেওয়া হয়।

আপাতত বিরিয়ানি বিক্রেতাকে আটক করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, কয়েকটা প্লেটেই রামের ছবি দেওয়া ছিল। তবে ঘটনার বিশদ তদন্ত শুরু করেছে পুলিশ। জাহাঙ্গিরপুরী থানার পুলিশ সূত্রে খবর, কেন রামের ছবি দেওয়া প্লেটে বিরিয়ানি বিক্রি হচ্ছিল সেটা খতিয়ে দেখা হবে। নিজের ব্যবসা বাড়াতে বা ধর্মীয় ভাবাবেগে আঘাত করার জন্যই কি এই পদক্ষেপ? উঠছে সেই প্রশ্নও। তবে দিল্লির পরিস্থিতি আপাতত স্বাভাবিক বলেই শোনা গিয়েছে।

[আরও পড়ুন: মনোনয়ন বাতিলের পরেই নিখোঁজ সুরাটের কংগ্রেস প্রার্থী! বিজেপিতে যোগদানের জল্পনা তুঙ্গে

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ঘটনার সূত্রপাত দিল্লির জাহাঙ্গিরপুরী এলাকায়। বেশ কয়েকটি বিরিয়ানির দোকান রয়েছে।
  • একটি দোকানে কাগজের প্লেটে করে বিরিয়ানি বিক্রি করা হয়। সেই কাগজের প্লেটের কয়েকটিতে ছাপা রয়েছে রামের ছবি।
  • নিজের ব্যবসা বাড়াতে বা ধর্মীয় ভাবাবেগে আঘাত করার জন্যই কি এই পদক্ষেপ? উঠছে সেই প্রশ্নও।
Advertisement