shono
Advertisement
Punjab

চকোলেটে লুকিয়ে বিষ! মুখে দিতেই রক্তিবমি, হাসপাতালে দেড় বছরের শিশু

ভয়ংকর ঘটনার তদন্তে নেমে কী জানল প্রশাসন?
Posted: 06:57 PM Apr 20, 2024Updated: 07:08 PM Apr 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মা-বাবার সঙ্গে আত্মীয়ের বাড়িতে গিয়ে চকোলেট উপহার পেয়েছিল দেড় বছরের শিশু। বাড়ি ফিরে তা খেতেই বিপত্তি। অসুস্থ হয়ে পড়ে খুদে। শুরু হয় রক্তবমি। গুরুতর অসুস্থ শিশুকে হাসপাতালে ভর্তি করেছে পরিবার। অভিযোগ পেয়ে তদন্তে নেমেছে প্রশাসন। প্রাথমিকভাবে জানা গিয়েছে, মেয়াদ উত্তীর্ণ চকলেট খেয়েই অসুস্থ হয়ে পড়েছিল শিশুটি।

Advertisement

পাঞ্জাবের (Punjab) লুধিয়ানার বাসিন্দা শিশুর পরিবার। জানা গিয়েছে, সম্প্রতি পাটিয়ালায় এক আত্মীয়র বাড়িতে গিয়েছিল তারা। সেখানে একটি খাবারের প্যাকেট উপহার পেয়েছিল দেড় বছরের খুদে। তার মধ্যে ছিল একটি চকোলেটও। পরিবারের দাবি, ওই চকোলেট খাওয়ার পরেই অসুস্থ হয়ে পড়েছিল শিশু। তার রক্তবমি শুরু হয়। বমি কিছুতেই থামছে না দেখে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন সে।

 

[আরও পড়ুন: জেলে কেজরিওয়ালকে ধীরে ধীরে হত্যার চেষ্টা! বিস্ফোরক অভিযোগ আপের]

হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, মেয়াদ উত্তীর্ণ চকোলেট খেয়েই অসুস্থ হয়েছিল শিশু। এর পর থানায় অভিযোগ দায়ের করে খুদের পরিবার। শুরু হয় তদন্ত। পাটিয়ালার যে দোকান থেকে ওই চকোলেট কেনা হয়েছিল সেখানে গিয়ে চমকে যান তদন্তকারীরা। দেখা যায়, দোকানে চকোলেট ছাড়াও অন্য মেয়াদ উত্তীর্ণ খাবারও বিক্রি হচ্ছিল। যা বাজেয়াপ্ত করেন তদন্তকারীরা। উল্লেখ্য, গত মার্চে পাটিয়ালাতেই মেয়াদ উত্তীর্ণ কেক খেয়ে মৃত্যু হয়েছিল ১০ বছরের এক কিশোরীর।

 

[আরও পড়ুন: দূরদর্শনের গৈরিকীকরণ! লোগো বিতর্কে মুখ খুললেন প্রসার ভারতীর প্রধান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement