shono
Advertisement

অঘোরে ঘুমোচ্ছে বাবা-মা! অট্টালিকার ব্যালকনি থেকে পড়ে মৃত্যু শিশুর

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
Posted: 08:21 PM Jun 16, 2023Updated: 08:22 PM Jun 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তখনও দিনের আলো ফোটেনি ঠিক করে। ঘুমোচ্ছেন বাবা, মা! ঘুম ভাঙেনি বাকিদেরও। এমনই এক মুহূর্তে বেঘোরে প্রাণ হারাল এক ৫ বছরের শিশু। অট্টালিকার ব্যালকনি থেকে পড়ে মৃত্যু হল ছোট্ট এক প্রাণের। শুক্রবার ভোরে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) নয়ডার (Noida) ৭৮ নম্বর সেক্টরের এই ঘটনায় ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে নয়ডার ১১৩ নম্বর থানার পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে দাবি, এদিন ভোরে ঘুমোচ্ছিলেন ছোট্ট ছেলেটির বাবা ও মা। সেই সুযোগেই নিজের ঘর থেকে বাইরে বেরিয়ে আসে সে। ক্রমে পেরিয়ে যায় ব্যালকনির রেলিংও! এরপরেই টাল সামলাতে না পেরে আচমকা নিচে পড়ে যায় ওই একরত্তি! আটতলা থেকে একেবারে নিচে পড়ার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে মৃত্যু হয় তার। পড়ার মুহূর্তে তার করুণ আর্তনাদে জেগে ওঠেন ওই এলাকার একাধিক বাসিন্দা।

অবশেষে ঘুম ভাঙে মৃতের বাবা-মায়ের। ভোর ৫টা ৪৫ মিনিট নাগাদ এই ঘটনার পরে ঘটনাস্থলে হাজির হয় পুলিশ। কীভাবে মৃত্যু হয়েছে ওই শিশুর, তা জানতে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে দেহ। যদিও কেন এমন দায়িত্বজ্ঞানহীনতার পরিচয় দিলেন ওই মৃতের বাবা, মা? এই নিয়ে প্রশ্ন তুলেছেন স্থানীয়দের একাংশ। যদিও মৃতের পরিবারের দাবি, নিজেদের অজান্তেই ঘরের বাইরে বেরিয়ে আসে ওই শিশু। এর মধ্যে পরিবারের কোনও গাফিলতি নেই বলে দাবি তাঁদের।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement