shono
Advertisement

‘কেষ্টদা গরু চোর, ভাগ রাহা হ্যায়’, দিল্লিতেও অনুব্রতকে লক্ষ্য করে ‘চোর’স্লোগান

শারীরিক চেক আপ করাতে অনুব্রতকে হাসপাতালে নিয়ে গিয়েছিল ইডি।
Posted: 01:24 PM Mar 09, 2023Updated: 01:35 PM Mar 09, 2023

সোমনাথ রায়, নয়াদিল্লি: বাংলার পর এবার দিল্লিতেও অনুব্রতকে (Anubrata Mondal) লক্ষ্য করে ‘চোর’ স্লোগান। বৃহস্পতিবার যখন তাঁকে নিয়মিত চেক আপের পর রামমনোহর লোহিয়া হাসপাতাল থেকে বের করা হচ্ছিল, সেই সময় এক ব্যক্তি ‘চোর’ স্লোগান দিতে শুরু করেন। যদি তাঁর নাম-পরিচয় জানা যায়নি।

Advertisement

আদালতের নির্দেশ মেনে এদিন সকালে কেষ্ট মণ্ডলকে রামমনোহর লোহিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চেক আপের পর তাঁকে হাসপাতাল থেকে বের করে গাড়ি তোলার সময় স্লোগান দেন এক ব্যক্তি। বলে ওঠেন, “কেষ্টদা গরু চোর।” এরপর অনুব্রতকে গাড়িতে তুলে বেরিয়ে যাওয়ার সময় ওই ব্যক্তি আবার বলে ওঠেন, “কেষ্টদা গরু চোর, ভাগ রাহা হ্যায়।”

[আরও পড়ুন: এবার জেলের ‘ঘানি টানা’ তেল বিকোবে খোলাবাজারে, দাম জানেন?]

উল্লেখ্য, দোলেন দিন দিল্লি নিয়ে যাওয়ার আগে তৃণমূল নেতা অনুব্রতকে জোকা ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হয় শারীরিক পরীক্ষার জন্য। সেখানেও তাঁকে লক্ষ্য় করে চোর স্লোগান দেওয়া হয়েছিল। রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা নিয়োগ দুর্নীতিতে ধৃত মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে লক্ষ্য করেও চোর স্লোগান দেওয়া হয়েছিল। জুতো ছুঁড়েছিলেন এক মহিলা। এবার কলকাতার ঘটনার পুনরাবৃত্তি হল দিল্লিতেও।

দোলের দিন আসানসোল থেকে কলকাতা হয়ে দিল্লি পৌঁছন অনুব্রত। রাতে ভারচুয়াল শুনানির পর বিচারকের বাড়িতে নিয়ে যাওয়া হয় তাঁকে। বিচারকের নির্দেশ অনুযায়ী ইডি হেফাজতে থাকাকালীন প্রতিদিন স্বাস্থ্যপরীক্ষা করাতে হবে অনুব্রতর। সূত্রের খবর, বুধবার বেলা ১২টা নাগাদ স্বাস্থ্যপরীক্ষা করাতে নিয়ে যাওয়া হবে। তারপরই তাঁকে জেরা করবেন ইডি’র তিন আধিকারিক। বিচারকের নির্দেশ অনুযায়ী সেই সময় অনুব্রতর পাশে থাকবেন তাঁর আইনজীবীও।

[আরও পড়ুন: মহার্ঘ ভাতা নিয়ে আন্দোলন, ঘোলা জলে মাছ ধরার চেষ্টা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement