shono
Advertisement
Madhya Pradesh

চলন্ত গাড়িতে ক্লাস নাইনের ছাত্রীকে 'ধর্ষণ', ভিডিও ফাঁস করে দেওয়ার হুমকি!

মূল অভিযুক্তের সঙ্গে সোশাল মিডিয়ায় আলাপ হয় কিশোরীর।
Published By: Kishore GhoshPosted: 08:45 PM Jul 20, 2024Updated: 08:47 PM Jul 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলন্ত গাড়িতে ক্লাস নাইনের ছাত্রীকে ধর্ষণের অভিযোগ মধ্যপ্রদেশে (Madhya Pradesh), ভিডিও তুলে ইন্টারেন্টে ছড়িয়ে দেওয়ার হুমকি। এই ঘটনায় অভিযুক্ত ৩ যুবক। তাঁদের মধ্যে ২ জনকে ইতিমধ্যে গ্রেপ্তার করেছে পুলিশ। তৃতীয় অভিযুক্তের খোঁজ চলছে। ধৃতদের বয়স যথাক্রমে ১৮ ও ২০ বছর।

Advertisement

পুলিশ জানিয়েছে, গত ১ জুন গোয়ালিয়র-শিবপুরী জাতীয় সড়কে চলন্ত গাড়িতে ধর্ষণ করা হয় ওই কিশোরীকে। অভিযুক্ত ৩ যুবক তার পরিচিত। বছর খানেক আগে চিনুরের বাসিন্দা এক যুবকের সঙ্গে সোশাল মিডিয়ায় আলাপ হয়েছিল তার। এর পর ছেলেটির বন্ধুদের সঙ্গেও আলাপ হয় মেয়েটির। ১ জুন অভিযুক্ত তাঁর দুই বন্ধুর সঙ্গে গাড়ি নিয়ে কিশোরীর সঙ্গে দেখা করতে আসে।

[আরও পড়ুন: মহিলাদের হাজার টাকা, ফ্রি বিদ্যুৎ! ভোটমুখী হরিয়ানায় ‘৫ গ্যারান্টি’ আপের]

অভিযোগ, এর পর জোর করে মেয়েটিকে গাড়িতে তোলে তাঁরা। এবং গোয়ালিয়র-শিবপুরী জাতীয় সড়কে চলন্ত গাড়িতেই তাকে ধর্ষণ করে অভিযুক্তরা। পুলিশ জানিয়েছে, মূল অভিযুক্ত গাড়ির পিছনের সিটে ধর্ষণ করে কিশোরীকে। তখন বাকিদের এক জন গাড়ি চালাচ্ছিলেন এবং অন্য জন মোবাইলে ঘটনার ভিডিও রেকর্ড করছিলেন।

 

[আরও পড়ুন: অলিম্পিকে সম্ভাব্য পদকজয়ী: বক্সিংয়ে নিখাতকে নিয়ে আশায় দেশ]

নির্যাতনের পর দিন থেকে কিশোরীকে ভিডিও ফাঁস করে দেওয়ার হুমকি দিতে থাকে ৩ যুবক। খুনের হুমকি দেওয়া হয়েছে বলেও অভিযোগ। পরে বাস্তবেই সমাজমাধ্যমে নির্যাতনের ভিডিও পোস্ট করে দেওয়া হয়। এই ঘটনায় মানসিকভাবে ভেঙে পড়ে কিশোরী। তিন অভিযুক্তের মধ্যে দুজনকে ইতিমধ্যে গ্রেপ্তার করা হয়েছে। পলাতক তৃতীয় জনকে ধরতে তল্লাশি চালাচ্ছে পুলিশ। তাঁদের বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের হয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তিন অভিযুক্তের মধ্যে দুজনকে ইতিমধ্যে গ্রেপ্তার করা হয়েছে।
  • জোর করে মেয়েটিকে গাড়িতে তোলে তাঁরা।
Advertisement