shono
Advertisement
CM Mamata Banerjee

মুম্বই পৌঁছেই আম্বানির সঙ্গে দেখা করলেন মমতা, ফুল-উত্তরীয় দিয়ে স্বাগত

শুক্রবার আম্বানিপুত্র অনন্তের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে মুখ্যমন্ত্রী সেখানে গিয়েছেন।
Published By: Sucheta SenguptaPosted: 09:16 PM Jul 11, 2024Updated: 09:29 PM Jul 11, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছেলের বিয়েতে আম্বানি পরিবারের আমন্ত্রণে দুদিনের জন্য মুম্বই গিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় (CM Mamata Banerjee)। বৃহস্পতিবার সন্ধেবেলা মুম্বই পৌঁছেই তিনি সবার আগে দেখা করলেন আহ্বায়ক, শিল্পপতি মুকেশ আম্বানির (Mukesh Ambani) সঙ্গে। যাঁর আমন্ত্রণে কলকাতা থেকে এত দূরে ছুটে এসেছেন তিনি, সেই আম্বানির হাতে ফুলের স্তবক দিয়ে তাঁকে ধন্যবাদ জানান মমতা বন্দ্যোপাধ্যায়। পালটা তাঁকে উত্তরীয় পরিয়ে স্বাগত জানালেন রিলায়েন্স কর্তা। আর বিবাহ অনুষ্ঠানের আবহে সৌজন্যের সম্পর্ক আরও একবার ঝালিয়ে নিলেন উভয়েই। 

Advertisement

শুধু আম্বানিপুত্রের বিয়ে উপলক্ষে যোগ দিতে নয়, সংক্ষিপ্ত মুম্বই সফরে একাধিক রাজনৈতিক কর্মসূচিও রয়েছে তৃণমূল সুপ্রিমোর। এদিন মুম্বই রওনা হওয়ার আগে দমদম বিমানবন্দরে দাঁড়িয়ে তিনি জানান, উদ্ধব ঠাকরে (Uddhav Thackeray) ও  শরদ পওয়ার  (Sharad Pawar) সঙ্গে দেখা করবেন। বিকেলে অখিলেশ যাদবের সঙ্গে সাক্ষাৎপর্ব রয়েছে। সূত্রের খবর, শুক্রবার বিকেল ৪ থেকে ৫টার মধ্যে রাজনৈতিক নেতাদের সঙ্গে মমতার দেখাসাক্ষাৎ, কথাবার্তা হবে। সন্ধেবেলা বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়ে শনিবার কলকাতায় ফিরে আসবেন।

[আরও পড়ুন: প্রতিকূলতা ঢের, তবু ফেরা নিয়ে আত্মবিশ্বাস অটুট, মহাকাশ থেকে কী বার্তা সুনীতার?]

কিন্তু বৃহস্পতিবার সন্ধেবেলা মুম্বইয়ে (Mumbai) নেমেই তিনি চলে যান মুকেশ আম্বানির সঙ্গে দেখা করতে। ছেলের বিয়ের হাজারও রীতিনীতি সামলে বাংলার মুখ্যমন্ত্রীকে স্বাগত জানান আম্বানি। তাঁর পরনে ছিল ঘি-সাদা রঙের ট্র্যাডিশনাল কুর্তা-পাজামা-জ্যাকেট। মমতাকে  উত্তরীয় পরিয়ে উষ্ণ অভ্য়র্থনা জানান আম্বানি। দেখেই বোঝা গেল, 'দিদি'র আগমনে কতটা খুশি হয়েছেন শিল্পপতি। এখন শুক্রবার সন্ধেয় অনন্ত-রাধিকার রাজকীয় বিয়েতে একঝাঁক সেলিব্রিটির মাঝে বাংলার মুখ্যমন্ত্রীর উপস্থিতির দিকে তাকিয়ে সকলে। 

[আরও পড়ুন: রাজ্যের মুকুটে নয়া পালক! এক স্পর্শে মুশকিল আসান, স্কচ অ্যাওয়ার্ড পাচ্ছে ‘সহায়’ অ্যাপ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
Advertisement