shono
Advertisement

মল্লিকার্জুন খাড়গেকে খুনের চক্রান্ত করছে বিজেপি! কংগ্রেসের অভিযোগে শোরগোল

ভাইরাল অডিও ক্লিপটি শেয়ার করেছে কংগ্রেস।
Posted: 01:30 PM May 06, 2023Updated: 02:51 PM May 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গেকে (Mallikarjun Kharge) খুনের চক্রান্ত করছে বিজেপি! এমনই বিস্ফোরক অভিযোগ কংগ্রেস (Congress) নেতা রণদীপ সিং সুরজেওয়ালার। তাঁর দাবি, কেবল খাড়গেই নয়, তাঁর পরিবারকেও খুন করার ছক কষছে গেরুয়া শিবির। কংগ্রেসের এই অভিযোগের জবাবে কর্ণাটকের মুখ্যমন্ত্রী বম্মাই জানিয়েছেন, তাঁরা এই অভিযোগকে অত্যন্ত গুরুত্ব দিয়ে দেখছেন। ভোটমুখী কর্ণাটকে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে এই অভিযোগে।

Advertisement

একটি সাংবাদিক সম্মেলনে এই অভিযোগ জানিয়েছেন কংগ্রেস নেতা। তিনি দাবি করেছেন, কর্ণাটকের চিত্রপুরের এক বিজেপি প্রার্থীর অডিও ক্লিপ পাওয়া গিয়েছে। সেই ক্লিপ থেকেই জানা গিয়েছে এই চক্রান্তের কথা। মণিকান্ত রাঠোর নামের ওই নেতাকে ‘নরেন্দ্র মোদি ও বম্মাইয়ের ‘ব্লু আইড বয়’ বলেও উল্লেখ করেছেন তিনি। সুরজেওয়ালার দাবি, কর্ণাটকে যেভাবে জনসমর্থন পাচ্ছে কংগ্রেস তা ইঙ্গিত দিচ্ছে ক্ষমতায় তাদের ফিরে আসার। আর তাই বিজেপি (BJP) খাড়গে, তাঁর গোটা পরিবারকেই খুনের পরিকল্পনা করছে।

[আরও পড়ুন: KKR ক্যাপ্টেন নীতীশ রানার স্ত্রীর গাড়ির পিছনে বাইকে ধাওয়া ২ যুবকের, দুমদাম মার!]

কংগ্রেসের তরফে ওই ক্লিপটি শেয়ারও করা হয়েছে টুইটারে। সেখানে মণিকান্তকে বলতে শোনা গিয়েছে, ”আমরা খাড়গের পরিবারকে মুছে দেব।” হাত শিবিরের দাবি, মণিকান্তের বিরুদ্ধে ৪০টি ফৌজদারি মামলা রয়েছে।

[আরও পড়ুন: আর ‘আপৎকালীন স্বাস্থ্য বিপর্যয়’ নয় করোনা ভাইরাস, স্বস্তি দিয়ে জানাল WHO]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement