shono
Advertisement
Congress

ভোটের আবহেই কংগ্রেস নেতার মেয়েকে কুপিয়ে খুন, উত্তেজনা কর্নাটকে

কলেজ ক্যাম্পাসেই খুন কংগ্রেস নেতার মেয়ে, সিসি ক্যামেরায় বন্দি ভিডিও।
Posted: 11:53 AM Apr 19, 2024Updated: 11:57 AM Apr 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকসভা ভোটের (Lok Sabha Election 2024) আবহে প্রকাশ্যে খুন কর্নাটকের কংগ্রেস নেতার মেয়ে। কলেজ ক্যাম্পাসের মধ্যেই তাঁকে কুপিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ। গোটা ঘটনা ধরা পড়েছে কলেজের সিসি ক্যামেরায়। যা নিয়ে চরম উত্তেজনা কন্নড় রাজ্যের হুবলিতে।

Advertisement

স্থানীয় সূত্রের খবর, হুবলির বিভিবি কলেজের কম্পিউটার অ্যাপলিকেশন বিভাগে পাঠরত ছিলেন মৃত নেহা। তিনি হুবলি জেলার কংগ্রেস (Congress) নেতা নিরঞ্জন হিরেমথের কন্যা। শুক্রবার কলেজ ক্যাম্পাসে ঢুকেই তাঁকে কুপিয়ে খুন করে ওই কলেজেরই এক প্রাক্তন ছাত্র। অভিযুক্তের নাম ফয়াজ। পুলিশ সূত্রের খবর, গত কয়েক দিন ধরে অভিযুক্ত রাস্তাঘাটে ওই তরুণীর পিছু নিচ্ছিলেন।

[আরও পড়ুন: ‘শুরু হোক ভারত-পাক দ্বিপাক্ষিক সিরিজ’, প্রতিবেশী দেশের বিরুদ্ধে খেলতে মুখিয়ে রোহিত

কর্নাটকে (Karnataka) এই দফায় ভোট হচ্ছে না। তাতেও ভোটের ঠিক আগে কংগ্রেস নেতার মেয়ে প্রকাশ্যে এভাবে খুন হওয়ায় উত্তেজনা চরমে গোটা হুবলি এলাকায়। অভিযুক্তের শাস্তির দাবিতে আসরে নেমে পড়েছে বিরোধী ছাত্র সংগঠনগুলি। এবিভিপি (ABVP) এই ঘটনাকে কেন্দ্র করে রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রশ্ন তোলা শুরু করেছে।

[আরও পড়ুন: দেশে প্রথম দফায় ভোট ১০২ আসনে, কোন কোন হেভিওয়েটের ভাগ্য নির্ধারণ?]

যদিও এই খুনের নেপথ্যে রাজনীতি নেই বলেই পুলিশের দাবি। কর্নাটক পুলিশ সূত্রের খবর, ফয়াজ নামের ওই যুবক ওই কংগ্রেস নেতার মেয়েকে প্রেম প্রস্তাব দিয়েছিলেন। তাতে রাজি না হওয়ায় প্রতিশোধ নিতেই খুন করা হয়েছে তাঁকে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement