shono
Advertisement

আমেঠি থেকে মনোনয়ন জমা রাহুলের, সঙ্গী প্রিয়াঙ্কার দুই সন্তান-সহ গোটা পরিবার

মামা রাহুলের পাশে হুডখোলা গাড়িতে প্রিয়াঙ্কার ছেলে রাইহান এবং মেয়ে মিরায়ার উপস্থিতি বেশ তাৎপর্যপূর্ণ। The post আমেঠি থেকে মনোনয়ন জমা রাহুলের, সঙ্গী প্রিয়াঙ্কার দুই সন্তান-সহ গোটা পরিবার appeared first on Sangbad Pratidin.
Posted: 02:29 PM Apr 10, 2019Updated: 01:05 PM Apr 17, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আমেঠি থেকে মনোনয়ন পত্র জমা দিলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। বুধবার দুপুরে একটি রোড শো করে মনোনয়ন পত্র জমা দিতে যান রাহুল। সঙ্গে ছিলেন গোটা পরিবার। রাহুলের রোড শো ঘিরে জনতার উৎসাহ ছিল চোখে পড়ার মতো। রোড শোতে উল্লেখযোগ্য উপস্থিতি প্রিয়াঙ্কা গান্ধীর দুই সন্তানের।

Advertisement

[আরও পড়ুন: রাফালে ইস্যুতে বড় ধাক্কা সরকারের, কেন্দ্রের আপত্তি খারিজ সুপ্রিম কোর্টের]

ভোটের মরশুমে ফের চেনা ছবি দেখল আমেঠিবাসী। রাস্তার মাঝখানে হুডখোলা গাড়িতে সওয়ার গান্ধী পরিবারের তিন প্রজন্ম। কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর মনোনয়ন জমা দেওয়ার মিছিলে শামিল হল প্রিয়াঙ্কা গান্ধী বঢরার ছেলে ও মেয়ে। এদিন রোড শো ঘিরে চোখে পড়ল উৎসাহিত কংগ্রেস সমর্থকদের ভিড়। রাস্তার দু ধার থেকে দলের সভাপতিকে ফুল-মালা দিয়ে স্বাগত জানালেন আমেঠির কংগ্রেস সমর্থকরা। মাঝে মাঝেই রাস্তার পাশের বাড়ির ছাদ থেকে হচ্ছিল পুষ্পবৃষ্টি।

মামা রাহুলের পাশে হুডখোলা গাড়িতে প্রিয়াঙ্কার ছেলে রাইহান এবং মেয়ে মিরায়ার উপস্থিতি বেশ তাৎপর্যপূর্ণ। বিরোধীরা কটাক্ষ করে বলছেন, কংগ্রেসের ভবিষ্যতের সভাপতিকে দেখা গেল এদিনের রোড শোতে। আবার কেউ কেউ বলছেন, নিজের ক্যারিশমায় কাজ হচ্ছে না তাই শেষ পর্যন্ত বোনের ছেলে-মেয়েকেও আসরে নামাচ্ছেন কংগ্রেস সভাপতি। যদিও কংগ্রেস সূত্রের দাবি, রাইহান এবং মিরায়ার মনোনয়নের রোড শোতে শামিল হওয়ার পিছনে রাজনীতি খোঁজাটা অর্থহীন। মনোনয়নের সময় পরিবারের সদস্যদের উপস্থিতি নতুন কিছু নয়। মনোনয়নের সময় পরিবারের সদস্যদের উপস্থিতি নতুন কিছু নয়। রাহুলের রোড শো’তে উল্লেখযোগ্য উপস্থিতি প্রিয়াঙ্কার স্বামী রবার্ট বঢরার। 

[আরও পড়ুন: সঙ্গীদের নিয়ে ফের গরিষ্ঠতা পাবে বিজেপিই, বলছে সমীক্ষা]

আমেঠি থেকেই তিনবার সাংসদ হয়েছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। ২০১৪ সালে তাঁর বিরুদ্ধে প্রার্থী হয়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। এবারেও রাহুলের মূল প্রতিদ্বন্দ্বী তিনিই। স্থানীয়দের একাংশের অভিযোগ, রাহুলের মতো হেভিওয়েট একজন সাংসদ হওয়া সত্ত্বেও গত ১৫ বছরে প্রত্যাশিত গতিতে উন্নয়ন হয়নি আমেঠিতে। তাছাড়া হারের পরও গত পাঁচ বছর আমেঠিতে মাটি কামড়ে পড়ে রয়েছেন স্মৃতি। তাই এবারে রাহুলের লড়াইটা বেশ কঠিন। ইতিমধ্যেই কেরলের ওয়ানড় কেন্দ্র থেকে মনোনয়নপত্র জমা দিয়ে ফেলেছেন কংগ্রেস সভাপতি। বিজেপির দাবি, আমেঠি থেকে জয়ের ব্যপারে রাহুল আর আত্মবিশ্বাসী নন, সেজন্যই দুটি আসন থেকে লড়ছেন তিনি।

The post আমেঠি থেকে মনোনয়ন জমা রাহুলের, সঙ্গী প্রিয়াঙ্কার দুই সন্তান-সহ গোটা পরিবার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement