shono
Advertisement

হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত কংগ্রেসের মুখপাত্র রাজীব ত্যাগী, শোকস্তব্ধ রাজনৈতিক মহল

মৃত্যুর কিছুক্ষণ আগেই ভারচুয়ালই টিভি চ্যানেলে বক্তব্য রাখেন কংগ্রেস নেতা। The post হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত কংগ্রেসের মুখপাত্র রাজীব ত্যাগী, শোকস্তব্ধ রাজনৈতিক মহল appeared first on Sangbad Pratidin.
Posted: 08:58 PM Aug 12, 2020Updated: 09:45 PM Aug 12, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শোকের ছায়া কংগ্রেসে। হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন কংগ্রেসের মুখপাত্র রাজীব ত্যাগী। বুধবার উত্তরপ্রদেশের গাজিয়াবাদে নিজের বাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন তিনি।

Advertisement

[আরও পড়ুন: ২৪ বছরের আইনি লড়াইয়ের পর ঘোচে ‘চর’ বদনাম, এবার ক্ষতিপূরণ পেলেন ISRO’র বিজ্ঞানী]

যদিও এদিনও নিজের কর্তব্য পালন করেছিলেন তিনি। মর্মান্তিক এই ঘটনার কিছুক্ষণ আগেও একটি টিভি চ্যানেলে দলের হয়ে বক্তব্য রাখেন। তার আগে নিজেই টুইটও করেছিলেন সেকথা। অনুষ্ঠানে আলোচনা হচ্ছিল বেঙ্গালুরুর হিংসার ঘটনা নিয়ে। কিন্তু সেটি শেষ হওয়ার কিছু সময় পরেই আসে এই দুঃসংবাদ।

 

[আরও পড়ুন: এবার করোনায় আক্রান্ত কেন্দ্রীয় আয়ুশ মন্ত্রী শ্রীপদ নায়েক, রয়েছেন হোম আইসোলেশনে]

কংগ্রেসের পক্ষ থেকে টুইট করে রাজীব ত্যাগীর মৃত্যুর কথা জানানোর পাশাপাশি তাঁর পরিবারের প্রতিও সমবেদনা জানানো হয়েছে। এছাড়া সমবেদনা জানিয়েছেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট-সহ একাধিক কংগ্রেস নেতা।

 

এদিকে, ওই অনুষ্ঠানে বিজেপির পক্ষ থেকে উপস্থিত ছিলেন সম্বিত পাত্র। তিনিও ঘটনার আকস্মিকতায় অবাক। যদিও নেটিজেন তথা কংগ্রেসের বেশ কিছু সমর্থক রাজীব ত্যাগীর মৃত্যুর জন্য অনুষ্ঠানে বিজেপি মুখপাত্র সম্বিত পাত্রের আক্রমণাত্মক মনোভাবের দিকেই আঙুল তুলছেন। অনেকেই বলছেন, সম্বিত পাত্রের বিরুদ্ধে খুনের অভিযোগ আনা উচিত। কারণ ওই অনুষ্ঠানে তিনি রাজীব ত্যাগীকে ব্যক্তিগতভাবেও আক্রমণ করেন।

 

The post হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত কংগ্রেসের মুখপাত্র রাজীব ত্যাগী, শোকস্তব্ধ রাজনৈতিক মহল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement