shono
Advertisement

কাশ্মীরে ফের সেনার গাড়িতে হামলা জঙ্গিদের, আহত পাঁচ জওয়ান

এদিকে, সাম্বা সেক্টরে বিনা প্ররোচনায় গুলি চালাল পাক সেনা। The post কাশ্মীরে ফের সেনার গাড়িতে হামলা জঙ্গিদের, আহত পাঁচ জওয়ান appeared first on Sangbad Pratidin.
Posted: 12:51 PM Nov 02, 2017Updated: 07:21 AM Nov 02, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জম্মু ও কাশ্মীরে ফের বড়সড় হামলা চালাল জঙ্গিরা। আবারও লক্ষ্য  ভারতীয় সেনা। বৃহস্পতিবার সকালে কাশ্মীরের অনন্তনাগ জেলার লাজিবালে টহলরত সিআরপিএফের গাড়ির উপর অতর্কিতে হামলা চালায় জঙ্গিরা। ঘটনায় মোট পাঁচজন জওয়ান আহত হয়েছেন। যদিও ধরা পড়েনি কোনও জঙ্গিই। হামলার পরই ঘটনাস্থল থেকে পালিয়ে যায় তারা। ইতিমধ্যে তাদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

Advertisement

এদিন সকাল ৮ টা ৩০ নাগাদ অনন্তনাগের লাজিবাল এলাকায় টহল দিচ্ছিল সিআরপিএফের ৯৬ ব্যাটেলিয়নের একটি গাড়ি। তখনই সেখানে অতর্কিতে হামলা চালায় জঙ্গিদের একটি দল। গাড়ি লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছুড়তে শুরু করে তারা। পালটা জবাব দেয়  সেনার জওয়ানরাও। এরপরই ঘটনাস্থল থেকে পালিয়ে যায় জঙ্গিরা। জঙ্গিদের গুলিতে আহত হয়েছেন তিনজন জওয়ান। বাকি দু’জন আহত হয়েছেন গাড়ির কাঁচ ভেঙে যাওয়ায়। এদের প্রত্যেককেই পার্শ্ববর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ইতিমধ্যে জঙ্গিদের খোঁজে ওই এলাকা জুড়ে শুরু হয়েছে চিরুণি তল্লাশি। কোনওভাবেই যাতে জঙ্গিরা পালিয়ে যেতে না পারে এজন্য ঘিরে ফেলা হয়েছে গোটা জায়গাটি। প্রচুর সেনাও মোতায়েন করা হয়েছে ঘটনাস্থলে ইতিমধ্যে হামলার কথা স্বীকার করে নিয়েছে পাক মদতপুষ্ট  জঙ্গি সংগঠন লস্কর-এ-তৈবা।

[‘মেরে রক্ত বার করে দিয়েছে’, বাবার বিরুদ্ধে থানায় উঠতি মডেল]

এদিকে, এর মধ্যে ফের একবার সংঘর্ষবিরতি চুক্তি লঙ্ঘন করল পাক সেনা। সাম্বা সেক্টরে এদিন সকালে বিনা প্ররোচনায় গুলি চালাতে শুরু করে পাক রেঞ্জাররা। ভারতীয় পোস্ট লক্ষ্য করে ছুড়তে শুরু করে গুলি, মর্টার। পালটা জবাব দেয় ভারতীয় সেনা জওয়ানরা। তবে পাক সেনার ছোড়া গুলিতে আহত হয়েছেন এক বিএসএফ জওয়ান।

The post কাশ্মীরে ফের সেনার গাড়িতে হামলা জঙ্গিদের, আহত পাঁচ জওয়ান appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার