shono
Advertisement

নেশার ঘোরে নাচতে নাচতে নিজের বুকেই ছুরি বসিয়ে দিলেন যুবক! ভাইরাল মর্মান্তিক ভিডিও

মৃত্যু হয়েছে গোপাল সোলাঙ্কি নামের ওই যুবকের।
Posted: 07:27 PM Mar 19, 2022Updated: 07:44 PM Mar 19, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দোল বা হোলি মানে আনন্দ, দোল বা হোলি মানে খারাপ খবরও! প্রতিবার হোলির পরে একাধিক দুর্ঘনার সংবাদ জানা যায়। যার কারণ আসলে বিপজ্জনক আনন্দে মেতে ওঠা। তেমনই একটি মর্মান্তিক ঘটনার সাক্ষী হল মধ্যপ্রদেশের (Madhya Pradesh) ইন্দোর। নেশায় ডুবে ‘হোলিকা দহন’ পালন করাই কাল হল এক যুবকের! বন্ধুদের সঙ্গে হিন্দি ছবির গানের তাল নাচতে নাচতে নিজের বুকেই ছুড়ি বসিয়ে দিলেন ওই যুবক। ঘটনায় মৃত্যু হয়েছে যুবকের। ভাইরাল হয়েছে মর্মান্তিক সেই মুহুর্তের ভিডিও (Viral Video)।

Advertisement

৩৮ বছরের ওই যুবকের নাম গোপাল সোলাঙ্কি। গত বৃহস্পতিবার ছিল ‘হোলিকা দহন’। ইন্দোরের (Indore) বনগঙ্গা এলাকাতেও যা ধুমধাম করে পালিত হয়। উৎসবের দিন স্থানীয় বাসিন্দা গোপাল বন্ধুদের সঙ্গে নেশা করে। এরপর সে ও তাঁর বন্ধুরা হিন্দি গানের তালে তুমুল নাচে মেতে ওঠে। তখনই বেখেয়ালে ভয়ঙ্কর কাণ্ড করে বসে গোপাল।

[আরও পড়ুন: সম্পত্তির লোভ! ছেলে, পুত্রবধূ ও দুই নাতনিকে সুপরিকল্পিতভাবে পুড়িয়ে মারল উনসত্তরের বৃদ্ধ]

ভাইরাল ভিডিওটিতে দেখা গিয়েছে, নাচের সময় গোপালের হাতে রয়েছে একটি ছুড়ি। এদিকে সাউন্ড বক্সে তখন বাজছিল সঞ্জয় দত্ত অভিনীত ‘খলনায়ক’ ছবির হিট গান ‘নায়ক নেহি, খলনায়ক হুঁ ম্যায়’। নেশার ঘোরে সেই দৃশ্যই অভিনয় করছিল গোপাল। এবং সে তাঁর হাতে থাকা ছুরি দিয়ে নিজের বুকে চারবার আঘাত করে। প্রথমটায় সেই অবস্থাতেও নাচছিল সে। সঙ্গে থাকা বন্ধুরাও আন্দাজ করতে পারেনি কী ঘটে গিয়েছে। যদিও ঘটনা চোখে পড়ে কাছাকাছি থাকা এক মহিলার। তিনি ছুটি এসে গোপালকে কিছু বলেন। এরপরেই দেখা যায় রক্তে ভেসে যাচ্ছে গোপালের জামা। টলতে টলতে গোপালকে সেখানে থেকে চলে যেতে দেখা যায়।

[আরও পড়ুন: এমনও হয়! টানা ৫ বছর ধরে দাদু-বাবা-দাদা মিলে নাবালিকাকে যৌন নির্যাতন]

জানা গিয়েছে, গোপালের পরিবার ও বন্ধুরা দ্রুত তাঁকে নিকটবর্তী অরবিন্দ ইনস্টিটিউট মেডক্যাল সায়েন্স হাসপাতালে নিয়ে যান। যদিও চিকিৎসকরা জানান তাঁর মৃত্যু হয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement