shono
Advertisement

কাশ্মীরে বড়সড় সাফল্য সেনার, কুপওয়ারা থেকে প্রচুর অস্ত্র-সহ গ্রেপ্তার দুই জইশ জঙ্গি

দিন চারেক আগে সেনার গুলিতে আহত এক জঙ্গির মৃতদেহও উদ্ধার হয়েছে। The post কাশ্মীরে বড়সড় সাফল্য সেনার, কুপওয়ারা থেকে প্রচুর অস্ত্র-সহ গ্রেপ্তার দুই জইশ জঙ্গি appeared first on Sangbad Pratidin.
Posted: 09:58 AM Sep 11, 2020Updated: 09:58 AM Sep 11, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ কাশ্মীরে সন্ত্রাসদমনে বড়সড় সাফল্য পেল ভারতীয় সেনা (Indian Army)। এনকাউন্টারে সেনার গুলিতে ঘায়েল হওয়া জৈশ জঙ্গির মৃতদেহ উদ্ধারের পাশাপাশি প্রচুর অস্ত্রশস্ত্র–সহ হাতেনাতে ধরা পড়ল আরও দুই জঙ্গি। সংবাদসংস্থা  ANI-এর তরফে টুইট করে একথা জানানো হয়েছে।

Advertisement

[আরও পড়ুন:‌ করোনা LIVE UPDATE: আজ ফের পূর্ণ লকডাউন রাজ্যে, সকাল থেকে কড়া পুলিশ]

জানা গিয়েছে, শুক্রবার সকালে জম্মু–কাশ্মীরের (Jammu-Kashmir) বদগাম (Budgam) জেলার নারবাল ব্লকের সুখনাগ নাল্লাহ কাউসা এলাকা থেকে এক জঙ্গির মৃতদেহ উদ্ধার হয়। তার কাছ থেকে বেশ কিছু গুরুত্বপূর্ণ নথি উদ্ধার হয়। সে জইশ–ই–মহম্মদ জঙ্গি সংগঠনের সদস্য ছিল। নাম আকিব লোন। বাড়ি সোপিয়ানের আগলারে। গত ৭ তারিখ সেনার সঙ্গে সংঘর্ষে গুরুতর আহত হয়েছিল সে।

 

[আরও পড়ুন:‌ অযোধ্যায় এবার রামের নামে তৈরি হচ্ছে বিমানবন্দর, যোগী সরকারের উদ্যোগ]

এছাড়া বৃহস্পতিবার রাতে কুপওয়াড়া জেলাতেও বড়সড় সাফল্য পেয়েছে ভারতীয় সেনা। বিপুল অস্ত্রশস্ত্র–সহ দ্রাগমুল্লা এলাকা থেকে আরও দুই জৈশ জঙ্গিকে হাতেনাতে পাকড়াও করেন জওয়ানরা। একটি গাড়িতে তল্লাশির সময় ধরা পড়ে দুই জঙ্গি। তাঁদের কাছ থেকে একটি একে–৪৭ রাইফেল, প্রচুর গুলি, দু’‌টি গ্রেনেড, অন্যান্য যুদ্ধের সরঞ্জাম এবং নগদ সাতলক্ষ টাকা উদ্ধার হয়। মনে করা হচ্ছে, বড়সড় নাশকতার ছক ছিল ওই দুই জঙ্গির।

[আরও পড়ুন:‌ খুনের দায়ে শাস্তি দুই ভাইয়ের, ৭ মাস পর ফিরে এলেন সেই ‘মৃত’ ব্যক্তিই! তাজ্জব কাণ্ড গুজরাটে]

The post কাশ্মীরে বড়সড় সাফল্য সেনার, কুপওয়ারা থেকে প্রচুর অস্ত্র-সহ গ্রেপ্তার দুই জইশ জঙ্গি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement