Advertisement

সুস্থতার পরও মৃত্যু বিদেশি পর্যটকের! ভারতে করোনার বলি বেড়ে ৯

11:25 AM Mar 23, 2020 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা লাফিয়ে বাড়ছে ভারতে। সোমবার সকালে মুম্বইয়ে এক বিদেশি পর্যটকের মৃত্যু হয়েছে। ওই ব্যাক্তি ফিলিপিন্সের (Philippines)বাসিন্দা। এই নিয়ে দেশে মৃতের সংখ্যা বেড়ে হল ৯। শুধু মুম্বইয়েই মৃত্যু হল ৩ জনের।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: করোনা রুখতে কঠোর পদক্ষেপ, সোমবার থেকে একাধিক রাজ্যে লকডাউন]

চিকিৎসকেরা জানিয়েছেন, শ্বাসকষ্ট এবং রেচনের সমসস্যার জন্য মৃত্যু হয়েছে ৬৮ বছরের ওই বৃদ্ধের। এছাড়াও তাঁর ডায়াবেটিস এবং হাপানির সমস্যা ছিল। কিছুদিন আগে তাঁর শরীরে করোনার সংক্রমণ হয়। যার ফলে দুর্বল হতে থাকে তাঁর কিডনি। সমস্যা হই নিশ্বাস নিতেও। পরে অবশ্য তিনি করোনার সংক্রমণ থেকে রক্ষা পান। পরীক্ষা করে দেখা যায় তাঁর শরীরে করোনা ভাইরাসের (coronavirus) অস্তিত্ব নেই। মুম্বইয়ের কস্তুরবা হাসপাতাল থেকে তাঁকে একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তর করা হয়। সোমবার সকালে সেখানেই মৃত্যু হয়েছে ওই ব্যাক্তির। সুস্থ হয়ে যাওয়ার পর এভাবে রোগীর মৃত্যু চিন্তা বাড়াচ্ছে চিকিৎসকদের।  

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: এবার করোনার বলি সুরাটের বৃদ্ধ, মৃত্যুর হার বাড়াচ্ছে উদ্বেগ]

এই নিয়ে গোটা দেশে করোনার বলি বেড়ে দাঁড়াল ৯। গতকালই মৃত্যু হয়ছে ৪ জনের। শেষ কয়েকঘণ্টায় পরপর ৩ মৃত্যু চিন্তায় ফেলেছে চিকিৎসকদের। শুধু মহারাষ্ট্রেই এটি তৃতীয় মৃত্যু। মহারাষ্ট্রে এই নিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৮৯। গত ২৪ ঘণ্টায় মোট ২৪ জন আক্রান্ত হয়েছেন। শুধু মহারাষ্ট্রে নয়। গোটা দেশেই লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। ইতিমধ্যেই ভারতে করোনা আক্রান্তের সংখ্যা সারে চারশোর কাছাকাছি। সরকারের সবরকমের চেষ্টাতেও রোখা যাচ্ছে না মৃত্যুমিছিল।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post সুস্থতার পরও মৃত্যু বিদেশি পর্যটকের! ভারতে করোনার বলি বেড়ে ৯ appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next