shono
Advertisement

৮৫ বছরের বৃদ্ধাকে ধর্ষণ, ব্লেড দিয়ে চিরে দেওয়া হল ঠোঁট! গ্রেপ্তার ২৮ বছরের যুবক

গোটা ঘটনায় ক্ষোভ উগরে দিয়েছেন দিল্লি মহিলা কমিশনের প্রধান।
Posted: 12:46 PM Sep 02, 2023Updated: 12:46 PM Sep 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবারও নৃশংস ঘটনার সাক্ষী হল রাজধানী দিল্লি। ৮৫ বছরের বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ উঠল ২৮ বছরের যুবকের বিরুদ্ধে। ঘটনার তীব্র নিন্দা করে অভিযুক্তের শাস্তি দাবি করেছে দিল্লির মহিলা কমিশন।

Advertisement

পুলিশের তরফে জানা গিয়েছে, শুক্রবার বিকেল ৪টে নাগাদ দিল্লির সুভাষ প্লেস এলাকায় ধর্ষণের ঘটনা ঘটে। সেই সময় ওই বৃদ্ধা নিজের বাড়িতে ঘুমোচ্ছিলেন। সেই সুযোগেই বৃদ্ধার ঘরে ঢুকে পড়েন অভিযুক্ত যুবক আকাশ। এরপরই বৃদ্ধাকে যৌন হেনস্তা করা হয় বলে অভিযোগ। শুধু তাই নয়, ধর্ষণের পর বৃদ্ধাকে মারধর করে ব্লেড দিয়ে তাঁর ঠোঁট কেটে দেওয়ারও অভিযোগ ওঠে।

[আরও পড়ুন: ২০ বছর বয়সেই পুলিশের খাতায় নাম, রানাঘাট কাণ্ডে ধৃত কুন্দন বিহারে পুলিশকর্মী খুনেও যুক্ত?]

পুলিশ জানিয়েছে, মুখে আর গোপনাঙ্গে গুরুতর চোট পেয়েছেন ওই মহিলা। আপাতত চিকিৎসা চলছে তাঁর। ঘটনায় অভিযুক্ত আকাশের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। ঠিক কোন উদ্দেশ্যে এই ঘটনা ঘটিয়েছে ২৮ বছরের অভিযুক্ত, তা জেরা করে জানানোর চেষ্টা করছে পুলিশ।

এদিকে গোটা ঘটনায় ক্ষোভ উগরে দিয়েছেন দিল্লি মহিলা কমিশনের প্রধান শ্বাতী মালিওয়াল (Swati Maliwal)। X প্ল্যাটফর্মে দিল্লি পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে দিয়েছেন তিনি। সেই সঙ্গে রাজধানীতে নারীদের নিরাপত্তা নিয়েও উদ্বেগ প্রকাশ করেছেন তিনি। এই ধর্ষণের ঘটনায় কড়া পদক্ষেপের দাবিও জানিয়েছেন শ্বাতী।

[আরও পড়ুন: ডায়মন্ড লিগ ফাইনালে সেরার লক্ষ্যে নীরজ, বিদেশে প্রস্তুতি শিবিরের আয়োজন কেন্দ্রের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement