shono
Advertisement

মদ্যপ অবস্থায় ফোনে প্রধানমন্ত্রী মোদিকে প্রাণনাশের হুমকি! তারপর…

আর কী জানাল দিল্লি পুলিশ?
Posted: 10:04 PM May 26, 2023Updated: 10:04 PM May 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের প্রাণনাশের হুমকি দেওয়া হল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে। যে অভিযোগ ৪৮ বছরের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

Advertisement

শুক্রবার দিল্লি পুলিশের তরফে জানানো হয়, গতকাল, বৃহস্পতিবার রাত ১০টা ২০ মিনিট নাগাদ দিল্লি পুলিশের কন্ট্রোল রুমে একটি ফোন আসে। ওপার থেকে ভেসে আসে এক ব্যক্তি গলা। প্রধানমন্ত্রীকে (PM Modi) প্রাণনাশের হুমকি দেওয়া হয়। এহেন ফোন পেয়ে অত্যন্ত তৎপরতার সঙ্গে আসরে নামে দিল্লি পুলিশের একটি টিম। নয়াদিল্লির ডেপুটি কমিশনার প্রণব তাওয়াল জানান, প্রথমে ফোনটি কোন এলাকা থেকে করা হয়েছে, তা চিহ্নিত করা হয়।

[আরও পড়ুন: বীরবাহা হাঁসদার গাড়ি ভাঙচুরের পর আসরে অভিষেক, কুড়মি বিক্ষোভ নিয়ে ফোন মুখ্যমন্ত্রীকে]

জানা যায়, করোল বাগ এলাকা থেকে করা হয়েছে হুমকি ফোনটি। এরপরই পুলিশের একটি দল ওই এলাকায় পৌঁছে যায়। করোল বাগের রায়গর পুরা থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। অভিযুক্তর নাম হেমন্ত কুমার। তাঁকে গ্রেপ্তার করে থানায় এনে জেরা করা হয়।

জেরায় হেমন্ত জানিয়েছেন, গত ছ’বছর ধরে তিনি বেকার। ফলে চূড়ান্ত হতাশায় ভুগছিলেন। সেই সঙ্গে নিয়মিত মদ্যপান করেন। নেশাগ্রস্ত অবস্থাতেই পুলিশের কন্ট্রোল রুমে ফোন করে মোদিকে খুনের হুমকি দেন তিনি। তবে এর নেপথ্যে অন্য কোনও ষড়যন্ত্র কিংবা বড় কোনও কারণ রয়েছে কি না, তা খতিয়ে দেখতে পুলিশ। ওই ব্যক্তি অতীতেও কোনও অপরাধের সঙ্গে যুক্ত ছিলেন কি না, তারও তদন্ত চালানো হচ্ছে। উল্লেখ্য, এর আগেও মোদি থেকে শুরু করে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। তবে প্রতিবারই তৎপরতার সঙ্গে অভিযুক্তদের গ্রেপ্তার করেছে পুলিশ।

[আরও পড়ুন: মাধ্যমিক-উচ্চমাধ্যমিকের পর রাজ্য জয়েন্টেও বাঁকুড়ার জয়জয়কার, মেধাতালিকায় ২ পড়ুয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement