shono
Advertisement

মিসড কলই ধরিয়ে দিল ‘খুনি’! ১১ বছরের একরত্তির খুনের অভিযোগে গ্রেপ্তার তরুণ

প্রাথমিক ভাবে কোনও সূত্র পাচ্ছিল না পুলিশ।
Posted: 02:08 PM Feb 24, 2023Updated: 02:09 PM Feb 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১১ বছরের বালিকাকে অপহরণ করে খুন করেছিল অপহরণকারী। একরত্তির এই মর্মান্তিক পরিণতি ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছিল দিল্লির (Delhi) নাংলোই অঞ্চলে। কিন্তু তদন্তে নেমে হদিশ মিলছিল না। অবশেষে অভিযুক্তের সন্ধান দিল একটা মিসড কল।

Advertisement

ঠিক কী হয়েছিল? জানা গিয়েছে, ছোট্ট মেয়েটি গত ৯ ফেব্রুয়ারি সকালবেলা স্কুলে যাওয়ার জন্য বেরিয়েছিল। কিন্তু সে আর ফিরে আসেনি। অপহরণকারীরা তাকে অপহরণ করে। পরে তাকে খুন (Murder) করে দেহটি ফেলে দেয় নিকটবর্তী ঘেবরা মোড়ের কাছে। পুলিশ তার পচাগলা দেহে সন্ধান পায় কয়েক দিন পরে।

[আরও পড়ুন:বাজার থেকে উধাও পিঁয়াজ? বিশ্বজুড়ে তীব্র হচ্ছে সংকট]

তদন্তে নেমে কোনও সূত্র মিলছিল না। কিন্তু এরপরই পুলিশকে মেয়েটির মা জানান, তিনি ঘটনার দিন মিসড কল পেয়েছিলেন একটি অচেনা নম্বর থেকে। পরে সেই নম্বরে ফোন করতে গিয়ে তিনি দেখেন ফোনটি সুইচড অফ। একথা জানতে পারার পরই নড়েচড়ে বসে পুলিশ। ঘটনার ১২ দিন পরে গত ২১ তারিখ ওই নম্বর অনুসরণ করেই সন্ধান মেলে রোহিত ওরফে বিনোদের। ২১ বছরের তরুণকেই ওই বালিকাকে অপহরণ ও খুনের অভিযোগে গ্রেপ্তার করেছে পুলিশ। খুনের পিছনে কী উদ্দেশ্য ছিল তা এখনও জানা যায়নি। তদন্তকারীরা জানাচ্ছেন, বালিকার দেহের ময়নাতদন্তের রিপোর্ট পেলেই জানা যাবে, তার যৌন হেনস্তা হয়েছিল কিনা। পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ধৃতকে। 

[আরও পড়ুন: ৩০ টাকার জন্য খুন! তরুণকে কুপিয়ে মারল সহকর্মী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement