shono
Advertisement

দিল্লির ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার অভিযুক্ত, কাঁচি দিয়ে নাবালিকার শরীরে একাধিকবার কোপ

ঘটনার তীব্র নিন্দা করেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। The post দিল্লির ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার অভিযুক্ত, কাঁচি দিয়ে নাবালিকার শরীরে একাধিকবার কোপ appeared first on Sangbad Pratidin.
Posted: 12:51 PM Aug 07, 2020Updated: 12:56 PM Aug 07, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লিতে নাবালিকাকে ধর্ষণ করে খুনের চেষ্টার নৃশংস ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। জানা গিয়েছে, অভিযুক্তর শরীরে একাধিক আঁচড়ের দাগ মিলেছে। যা প্রমাণ করে নিজেকে আপ্রাণ রক্ষা করার চেষ্টা করেছিল নাবালিকা। কিন্তু ধর্ষকের হিংস্রতার সামনে হার মানতে হয় তাকে। পুলিশ সূত্রে খবর, কাঁচি দিয়ে একাধিকবার কিশোরীর গায়ে কোপ বসায় ধৃত। ঘটনায় নৃশংসতায় শিউরে উঠছে গোটা দেশ।

Advertisement

দিল্লির পশ্চিম বিহারের বাসিন্দা ওই নাবালিকা মা, বাবা, দিদির সঙ্গে থাকত। পরিবারের সদস্যরা একটি কাপড়ের কারখানায় কাজ করেন। মঙ্গলবার সে বাড়িতে একাই ছিল। সেই সুযোগে ঢুকে পড়ে দুষ্কৃতী। অভিযোগ, সেখানেই ধর্ষণ করা হয় তাকে। বাড়ির লোকেরা ফিরে দেখেন, মেঝেতে শুয়ে কাতরাচ্ছে কিশোরী। রক্তে ভেসে যাচ্ছে মেঝে। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে প্রথমে নিকটবর্তী সঞ্জয় গান্ধী মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শারীরিক অবস্থার ক্রমশ অবনতি হতে থাকলে মেয়েটিকে দিল্লির এইমসে ভরতি করা হয়। আপাতত মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে সে। পরিবারের আরও অভিযোগ, ধর্ষণের পর নাবালিকাকে খুনের চেষ্টাও করা হয়েছিল। কারণ তার যৌনাঙ্গ-সহ শরীরের বিভিন্ন অংশে গভীর চোট লেগেছে। এই ঘৃণ্য ঘটনাই ফের একবার উসকে দেয় নির্ভয়ার স্মৃতি।

[আরও পড়ুন: ‘জাতীয় শিক্ষানীতি নিয়ে পক্ষপাতিত্বের অভিযোগ না ওঠায় খুশি হয়েছি’, বললেন মোদি]

ঘটনার তীব্র নিন্দা করেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল (Arvind Kejriwal)। অভিযুক্তকে দ্রুত খুঁজে বের করার নির্দেশ দেওয়া হয়। ভারতীয় দণ্ডবিধির ৩০৭ নম্বর ধারা ও পকসো (POCSO Act) আইনে মামলা দায়ের করে শুরু হয় তদন্ত। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ। প্রায় ১০০ জনকে জিজ্ঞাসাবাদ করে বৃহস্পতিবার সন্ধেয় একজনকে গ্রেপ্তার করে তারা। পুলিশ জানাচ্ছে, এর আগেও একাধিক অভিযোগে জেল খেটেছে। সম্প্রতি জামিনে মুক্তি পেয়েছিল। মঙ্গলবার মদ্যপ অবস্থায় চুরির উদ্দেশ্যে নাবালিকার বাড়িতে ঢুকেছিল সে। কিন্তু কিশোরীকে একা পেয়ে তাকে ধর্ষণ করে।

[আরও পড়ুন: বিহার সীমান্তের বিতর্কিত জমিতে হেলিপ্যাড বানাচ্ছে নেপাল, তীব্র প্রতিবাদ ভারতের]

The post দিল্লির ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার অভিযুক্ত, কাঁচি দিয়ে নাবালিকার শরীরে একাধিকবার কোপ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement