shono
Advertisement

দিল্লিতে ‘অপারেশন লোটাস’ চালাচ্ছে বিজেপি! কেজরিওয়ালের অভিযোগের পরই নোটিস পুলিশের

আপের দাবি, পুলিশের উদ্দেশ্য ঝাঁটা শিবিরকে কলঙ্কিত করা।
Posted: 12:56 PM Feb 03, 2024Updated: 12:56 PM Feb 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একবার ব্যর্থ হওয়ার পর ফের দিল্লিতে ‘অপারেশন লোটাস ২.০’ চালাচ্ছে বিজেপি (BJP)। এমনই গুরুতর অভিযোগ করেছিলেন আপ সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়াল (Arvind Kejriwal)। আর এর পরই শনিবার এই সংক্রান্ত তদন্তে যোগ দেওয়ার নির্দেশ দিয়ে তাঁকে নোটিস পাঠাল দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। শুক্রবারও মুখ্যমন্ত্রীর বাসভবনে পৌঁছে তাঁকে ও ক্যাবিনেট মন্ত্রী আতিশিকে নোটিস দিতে চেয়েছিল পুলিশ। কিন্তু তাঁরা তা গ্রহণ করেননি।

Advertisement

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের সূত্রানুসারে, মুখ্যমন্ত্রীর দপ্তর জানিয়েছে, তারা ওই নোটিস নিতে রাজি। কিন্তু পুলিশ (Delhi Police) কোনও নোটিস তাদের কাছে দেয়নি। পাশাপাশি সংবাদমাধ্যমকে সঙ্গে নিয়ে সেখানে গিয়েছিল। যার উল্লেখ করে, পুলিশকে কাঠগড়ায় তুলছে কেজরিওয়ালের দপ্তর। তাদের দাবি, পুলিশের উদ্দেশ্য আপকে কলঙ্কিত করা। এদিকে সূত্রের আরও দাবি, ক্রাইম ব্রাঞ্চ জানিয়েছে, তারা ওই নোটিস সরাসরি মুখ্যমন্ত্রীকেই দেবে।

[আরও পড়ুন: মালদ্বীপ থেকে সেনা সরাবে ভারত! দ্বীপরাষ্ট্রের দাবিতে জোর জল্পনা, কী জানাল নয়াদিল্লি?]

গত সপ্তাহে এই বিতর্কের সূত্রপাত। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল অভিযোগ করেন, বিজেপি ৭ জন আপ বিধায়ককে ২৫ কোটি টাকার ‘লোভ’ দেখাচ্ছে। উদ্দেশ্য, কেজরিওয়ালর সরকারকে ফেলে দেওয়া। একই অভিযোগ করেন আতিশিও। যদিও সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়েছে পদ্ম শিবির। পাশাপাশি তারা দিল্লি পুলিশের দ্বারস্থ হয়েছে এই বিষয়টি নিয়ে তদন্ত করতে।

[আরও পড়ুন: কানাডায় নিজ্জর ঘনিষ্ঠের বাড়িতে প্রাণঘাতী হামলা! ভারতের দিকে অভিযোগের আঙুল খলিস্তানিদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement