shono
Advertisement

হাতখরচের দু’হাজার টাকা না দেওয়ায় ‘শাস্তি’, পাথর দিয়ে মাথা থেঁতলে বাবাকে খুন ছেলের!

গ্রেপ্তার করা হয়েছে যুবককে।
Posted: 12:21 PM Jun 20, 2023Updated: 12:21 PM Jun 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাতখরচের টাকা না দেওয়ায় বাবাকে চরম ‘শাস্তি’ ছেলের। মাথায় ভারী পাথর দিয়ে আঘাত করে বাবাকে হত্যার অভিযোগ উঠেছে ওই যুবকের বিরুদ্ধে। মধ্যপ্রদেশের (Madhdya Pradesh) ইনদওরের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। ছেলে যে সামান্য টাকার জন্য বাবাকে হত্যা করতে পারে, তা ভাবতেই পারছেন না স্থানীয়রা।

Advertisement

পুলিশ সূত্রে সোমবার এই ঘটনা প্রকাশ্যে এসেছে। যদিও হত্যাকাণ্ড ঘটে বেশ কয়েক দিন আগে। গত ১৫ জুন রাতে ইনদওরের দেপালপুর এলাকার একটি নির্জন জায়গায় দেহ উদ্ধার হয় বছর পঞ্চাশের বাবু চৌধুরীর। বাবুর ছেলের নাম সোহান। ১৫ জুন রাতে বাবুর কাছে ছেলে সোহান ২ হাজার টাকা হাতখরচ চায়। যা দিতে অস্বীকার করেন প্রৌঢ়। অভিযোগ, এরপরেই মেজাজ হারিয়ে বাবার মাথায় ভারী পাথর দিয়ে আগাত করেন যুবক। ঘটনাস্থলেই মৃত্যু হয় বাবুর।

[আরও পড়ুন: নিরাপত্তা পরিষদে স্থায়ী আসন, ‘চিনা প্রাচীর’ ভেঙে ভারতের হয়ে দরবার UNGA সভাপতির]

ওইদিন রাতেই এলাকায় রাস্তার পাশে মৃতদেহ দেখে পুলিশে খবর দেন স্থানীয় মানুষ। পুলিশ এসে দেহ উদ্ধার করে। পুত্র সোহানকে ঘিরে সন্দেহ হয় তদন্তকারীদের। যুবককে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়। জেরায় বাবাকে খুনের কথা স্বীকার করেছে ছেলে। এসপি হিতিকা ভাসাল বলেন, “২ হাজার টাকার জন্য বাবাকে খুন করেছেন যুবক। তিনি মাদকাসক্ত। বাড়িতেই থাকতেন। মাঝেমাঝে চাষের কাজে বাবাকে সাহায্য করতেন। পরবর্তী তদন্ত প্রক্রিয়া শুরু হয়েছে।” 

[আরও পড়ুন: বাবা হলেন দক্ষিণী অভিনেতা রামচরণ, বিয়ের ১১ বছর পর সন্তান সুখ পেলেন অভিনেতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement