shono
Advertisement

উত্তরাখণ্ডে গুরুদ্বারে ঢুকে ডেরা প্রধানকে গুলি করে খুন! অজ্ঞাত দুষ্কৃতীদের খোঁজে পুলিশ

খুনের পর বাইকে চেপে পালায় দুষ্কৃতীরা।
Posted: 03:24 PM Mar 28, 2024Updated: 03:48 PM Mar 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তরাখণ্ডের (Uttarakhand) একটি গুরুদ্বারের ডেরা প্রধানকে গুলি করে হত্যা করল অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা। বৃহস্পতিবার নানকমাট্টা সাহিব গুরুদ্বারের (Nanakmatta Sahib Gurdwara) ভিতরে ঢুকে ডেরা প্রধানকে লক্ষ্য করে গুলি চালায় দুই দষ্কৃতী। হামলার পরে বাইকে চেপে পালায় তাঁরা। গুরুতর আহত ডেরা প্রধানকে দ্রুত স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। যদিও চিকিৎসা চলাকালীন মৃত্যু হয়েছে তাঁর। এফআইআর দায়ের করে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত্যু হয়েছে উধম সিং নগর জেলার রুদ্রপুর-তনকপুর সড়কের পাশের নানকমাট্টা সাহিব গুরুদ্বারের ডেরা প্রধান বাবা তারসেম সিংয়ের। বৃহস্পতিবার সকালে বাইকে চেপে গুরুদ্বারে ঢুকেছিল দুই অজ্ঞাতপরিচয় দুষ্কৃতী। তাঁরা ধর্মীয়স্থানের ভিতরেই তারসেম সিংয়ের উপরে গুলি চালায়। রক্তাক্ত ডেরা প্রধান মাটিতে লুটিয়ে পড়তেই বাইকে চেপে চম্পট দেয় তারা।

 

[আরও পড়ুন: দিলীপের পর হিরণ! পুলিশকে ‘হুমকি’ দেওয়ায় বিজেপি প্রার্থীকে কমিশনের ‘শোকজ’]

উধম সিং নগর জেলার এসএসপি মঞ্জু নাথ জানান, গুরুতর আহত ডেরা প্রধানকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে তাঁর। অজ্ঞাত দুষ্কৃতীদের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। তাদের খোঁজে রাজ্যজুড়ে চল্লাশি তালাচ্ছে পুলিশ। কেন ডেরা প্রধান হত্যা করা হল, এখনও তা স্পষ্ট নয়।

 

[আরও পড়ুন: মিরজাফরের পাশে ছিলেন রাজা কৃষ্ণচন্দ্র! পূর্বপুরুষের ‘গদ্দারি’ নিয়ে বিপাকে পদ্মপ্রার্থী রাজমাতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement