shono
Advertisement
Delhi

শেষ ইচ্ছে হাতে হাত রেখে দাহকাজ, সেনা অফিসারের 'আত্মহত্যা'র পরেই চরম পদক্ষেপ ক্যাপ্টেন স্ত্রীর

দিল্লির সেনা আধিকারিকদের আবাসন থেকে উদ্ধার হয় আর্মি ক্যাপ্টেনের ঝুলন্ত দেহ।
Published By: Kishore GhoshPosted: 01:46 PM Oct 17, 2024Updated: 01:49 PM Oct 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেনা আধিকারিক দম্পতির জোড়া 'আত্মহত্যা'র ঘটনায় চাঞ্চল্য। আগ্রা ও দিল্লির সেনা নিবাসে মৃত্যু হয়েছে স্বামী এবং স্ত্রীর। আগ্রায় বায়ুসেনা আধিকারিক স্বামীর মৃত্যু হয়। সন্দেহ করা হচ্ছিল তিনি আত্মহত্যা করেছেন। সেকথা জানার পরে ওই রাতেই গলায় ফাঁস দিয়ে 'আত্মহত্যা' করলেন স্ত্রী, ভারতীয় সেনার এক মহিলা আধিকারিক। পুলিশ সুইসাইড নোট উদ্ধার করেছে ঘটনাস্থল থেকে। যেখানে শেষ ইচ্ছা হিসেবে মহিলা আধিকারিক জানিয়েছেন, "যেন হাতে-হাত রাখা অবস্থায় আমাদের দাহ করা হয়।"

Advertisement

মঙ্গলবার সকালে দিল্লি সেনা আধিকারিকদের আবাসন থেকে উদ্ধার হয় আর্মি ক্যাপ্টন রেনু তনওয়ারের ঝুলন্ত দেহ। দিল্লি পুলিশের দাবি, ১৪ তারিখ রাত থেকে ১৫ তারিখ ভোরের মধ্যে আত্মহত্যা করেছেন ভারতীয় সেনার আধিকারিক রেনু। এই ঘটনার আগে আগ্রায় তাঁর স্বামী ফ্লাইট লেফটেন্যান্ট দিনদয়াল দীপের মৃত্যু হয়। বিহারের বাসিন্দা দীপ আত্মহত্যা করেছেন বলেই মনে করা হচ্ছিল।

রেনু তনওয়ারের ঘর থেকে সুইসাইড নোট উদ্ধার করেছে দিল্লি পুলিশ। সেখানে তিনি শেষ ইচ্ছার কথা জানিয়ে গিয়েছেন। সুইসাইড নোটে তিনি লিখেছেন, "যেন হাতে-হাত রাখা অবস্থায় আমাদের শেষকৃত্য হয়।"

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দিল্লি পুলিশের দাবি, ১৪ তারিখ রাত থেকে ১৫ তারিখ ভোরের মধ্যে আত্মহত্যা করেছেন ভারতীয় সেনার আধিকারিক রেনু।
  • এই ঘটনার আগে আগ্রায় তাঁর স্বামী ফ্লাইট লেফটেন্যান্ট দিনদয়াল দীপের মৃত্যু হয়।
Advertisement