shono
Advertisement
Rajasthan

ছেলে-বউমার অত্যাচারে অতিষ্ঠ, উৎসবের মধ্যেই আত্মহত্যা বৃদ্ধ দম্পতির!

ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।
Published By: Suchinta Pal ChowdhuryPosted: 12:51 PM Oct 11, 2024Updated: 01:20 PM Oct 11, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলছে দুর্গাপুজো। ধুমধাম করে উদযাপন হচ্ছে নবরাত্রিও। সেজে উঠেছে দেশের নানা প্রান্ত। আর এই উৎসবের আবহেই মর্মান্তিক ঘটনা ঘটল রাজস্থানে। ছেলে-বউমাদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে আত্মহননের পথ বেছে নেন এক বৃদ্ধ দম্পতি। বাড়ির জলের ট্যাঙ্কে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন তাঁরা! ঘটনাস্থল থেকে উদ্ধার হয় একটি সুইসাইড নোট। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, বৃহস্পতিবার ঘটনাটি ঘটে মরুরাজ্যের নাগৌর শহরের কর্নি কলোনিতে। মৃতদের নাম হাজারীরাম বিষ্ণোই (৭০) ও তাঁর স্ত্রী চাওয়ালি দেবী (৬৮)। পুলিশ সূত্রে খবর, ওই দম্পতির প্রতিবেশীরা গত দুদিন ধরেই তাঁদের দেখতে পাচ্ছিলেন না। এর পর তাঁরা হাজারীরামের ছেলেদের বিষয়টি জানান। সতর্ক করেন। ওই দম্পতির ছেলেরা স্থানীয় থানায় খবর দিলে পুলিশ এসেছে বাড়িতে তল্লাশি শুরু করে। 

এদিন তল্লাশির সময় বাড়ির ভিতরের একটি বড় জলের ট্যাঙ্কের ঢাকনা খোলা দেখে সন্দেহ হয় পুলিশের। সামনে যেতেই দেখা যায় ভিতরে দুটি দেহ ভাসছে। সঙ্গে সঙ্গে মৃতদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। পুলিশ জানিয়েছে, ওই ট্যাঙ্কের পাশ থেকেই একটি সুইসাইড নোট মেলে। যেখানে হাজারীরাম তাঁর ছেলে-বউমাদের বিরুদ্ধে অত্যাচারের অভিযোগ জানিয়েছেন। সেখানে উল্লেখ ছিল কয়েকজন আত্মীয়েরও। মূলত জমিজমা নিয়েই বিবাদ চলছিল তাঁদের মধ্যেই। সম্পত্তির জন্য ছেলেরা অত্যাচার করতেন বলে জানিয়েছিলেন হাজারীরাম। সমস্ত দিক খতিয়ে দেখতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ছেলে-বউমাদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে আত্মহননের পথ বেছে নেন এক বৃদ্ধ দম্পতি।
  • ঘটনাটি ঘটে মরুরাজ্যের নাগৌর শহরের কর্নি কলোনিতে।
  • বাড়ির জলের ট্যাঙ্কে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন তাঁরা! ঘটনাস্থল থেকে উদ্ধার হয় একটি সুইসাইড নোট।
Advertisement