shono
Advertisement

সোপিয়ানে ফের জঙ্গি হামলা, খতম ২ লস্কর জঙ্গি-সহ ৬

এই ঘটনায় ফের রণক্ষেত্র উপত্যকা। The post সোপিয়ানে ফের জঙ্গি হামলা, খতম ২ লস্কর জঙ্গি-সহ ৬ appeared first on Sangbad Pratidin.
Posted: 10:21 AM Mar 05, 2018Updated: 02:09 PM Sep 14, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুঞ্জওয়ানের পর এবার সোপিয়ান। কাশ্মীরে ফের সন্ত্রাসবাদী হামলা সেনাবাহিনীর উপর। এই ঘটনায় মৃত্যু হয়েছে দুই কুখ্যাত লস্কর জঙ্গি-সহ ছয়।

Advertisement

জানা গিয়েছে, রবিবার সোপিয়ান জেলার পোহান এলাকার রাস্তায় রুটিন তল্লাশি চালাচ্ছিল সেনাবাহিনী। গোয়েন্দা রিপোর্টের উপর ভিত্তি করে ওই পথে যাওয়া গাড়িগুলির উপর নজর রাখছিলেন জওয়ানরা। ওই সময় সন্দেহজনক একটি গাড়ি দেখতে পেয়ে সেটিকে থামার জন্য ইঙ্গিত দেন তাঁরা। তবে গাড়িটি না থেমে গতি বাড়িয়ে দেয়। একই সঙ্গে সেটির ভিতের থেকে ছুটে আসে একঝাঁক গুলি। পালটা গুলি চালান জওয়ানরা। নিকেশ হয় কুখ্যাত লস্কর জঙ্গি শাহিদ আহমেদ দার ও তার পাঁচ সঙ্গী। মৃত জঙ্গির কাছ থেকে একটি অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র পাওয়া গিয়েছে।

শ্রীনগরে সেনার মুখপাত্র কর্নেল রাজেশ কালিয়া জানিয়েছেন, মৃত তিন ব্যক্তিই লস্করের ‘ওভারগ্রাউন্ড ওয়ার্কার’। মৃতরা প্রত্যেকেই সোপিয়ানের বাসিন্দা। ইতিমধ্যে ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে সেনা ও পুলিশের বিশাল বাহিনী। এলাকা জুড়ে চলছে তল্লাশি অভিযান। এই ঘটনায় এলাকা জুড়ে শুরু হয় তুমুল প্রতিবাদ। রাস্তায় নেমে সেনার বিরুদ্ধে স্লোগান তোলেন স্থানীয় বাসিন্দারা। তাঁদের দাবি, মৃত যুবকরা সন্ত্রাসবাদী নয়। মিথ্যে অপবাদ দিয়ে তাদের খুন করেছে সেনা। এদিনের ঘটনাকে কেন্দ্র করে ফের উত্তাল হয়ে উঠতে পারে উপত্যকার পরিস্থিতি বলে মনে করছেন প্রতিরক্ষা বিশেষজ্ঞরা।

[‘ম্যাজিক মাশরুম’ কেনাবেচার মাধ্যম বিটকয়েন, তদন্তে আন্তর্জাতিক যোগ পেলেন গোয়েন্দারা]

The post সোপিয়ানে ফের জঙ্গি হামলা, খতম ২ লস্কর জঙ্গি-সহ ৬ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement