কাশ্মীরে ৫ জঙ্গিকে নিকেশ করল সেনা, জারি গুলির লড়াই

04:41 PM Sep 21, 2019 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জম্মু ও কাশ্মীরে সেনা ও জঙ্গিদের মধ্যে চলছে প্রবল গুলির লড়াই। সেনার গুলিতে পাঁচ জঙ্গি ঝাঁঝরা হয়ে গিয়েছে। গুলি বিনিময় এখনও জারি রয়েছে।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বুদগাম জেলায় চারজন জঙ্গিকে নিকেশ করেছে সেনা। অন্যদিকে, বারামুল্লার সোপোরে আর এক জঙ্গিকে গুলি করে নিকেশ করেছে কেন্দ্রীয় নিরাপত্তারক্ষী বাহিনী। বুদগাম ও পুলওয়ামায় জেলায় ইন্টারনেট পরিষেবা স্তব্ধ করে চলছে জঙ্গিদমন অভিযান। আইজিপি কাশ্মীর মুনির খান এই খবর জানিয়েছেন।

Advertising
Advertising

বুদগামে সেনা, আধাসেনা, পুলিশের যৌথবাহিনীর সঙ্গে জঙ্গিদের গুলির লড়াই শুরু হয় বৃহস্পতিবার ভোরে। এখনও পাখেরপোরা এলাকায় ফুতলিপোরা গ্রামে ২-৩ জন জৈশ-ই-মহম্মদ জঙ্গি লুকিয়ে রয়েছে বলে অনুমান সেনার। জঙ্গিদের খোঁজে এলাকায় চিরুনি তল্লাশি জারি রয়েছে। সেনার একটি সূত্র জানাচ্ছে, ২০১৭-তে এখনও পর্যন্ত ২০০ জনেরও বেশি জঙ্গিকে নিকেশ করতে সক্ষম হয়েছে সেনা।

পুলিশ জানিয়েছে, ফুতলিপোরা গ্রামে অস্ত্রশস্ত্র বোঝাই সেনার এক কনভয়ে হামলা চালায় উন্মত্ত জনতা। ওই জনতার আড়ালেই লুকিয়ে ছিল জঙ্গিরা। কোনওমতে সাধারণ মানুষকে এড়িয়ে জঙ্গিদের টার্গেট করেন সেনা জওয়ানরা। পুলিশ-জঙ্গি গুলি বিনিময়ের মধ্যে পড়ে এক কিশোর আহত হয়েছে।

পুলিশ সূত্রে খবর, ১৫ বছরের সিনার আহমেদ গুলিতে জখম হয়েছে। তাকে শ্রীনগরের একটি হাসপাতালে ভরতি করা হয়েছে। অন্যদিকে, বারামুল্লার সোপোরে এক জঙ্গিকে নিকেশ করা গিয়েছে। জঙ্গিদের পালটা গুলিতে এক সেনা জওয়ান আহত হয়েছেন। ওই এলাকায় আরও জঙ্গি লুকিয়ে রয়েছে খবর পেয়ে সাগিপোরা গ্রামে চিরুনি তল্লাশি শুরু করেছে সেনা।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post কাশ্মীরে ৫ জঙ্গিকে নিকেশ করল সেনা, জারি গুলির লড়াই appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next