shono
Advertisement

নিজের পুরনো অফিসে ঢুকে CEO ও ম্যানেজিং ডিরেক্টরকে খুন করলেন যুবক! চাঞ্চল্য বেঙ্গালুরুতে

এই খুনে অভিযুক্তের 'মোটিফ' কী?
Posted: 08:21 PM Jul 11, 2023Updated: 08:21 PM Jul 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেঙ্গালুরুর এক সংস্থার সিইও ও ম্যানেজিং ডিরেক্টরকে তরোয়ালের আঘাতে খুন করার অভিযোগ উঠল সেখানকারই এক প্রাক্তন কর্মীর বিরুদ্ধে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। জানা গিয়েছে, রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়ার সময়ই মারা যান ওই দুই ব্যক্তি।

Advertisement

ঠিক কী হয়েছিল? বিকেল চারটে নাগাদ উত্তর-পূর্ব বেঙ্গালুরুর (Bengaluru) এক বেসরকারি সংস্থা এরোনিক্স ইন্টারনেট প্রাইভেট লিমিটেডে হামলা করে তিন দুষ্কৃতীর এক দল। ওই দলের নেতৃত্বে ছিলেন সংস্থার প্রাক্তন কর্মী জোকার ফিনিক্স। তিনি তরোয়াল হাতে সিইও বীনু কুমার ও ম্যানেজিং ডিরেক্টর ফণীন্দ্র সুব্রহ্মণ্যমকে খুন করেন বলেই অভিযোগ। দুই আক্রান্ত ওই বিল্ডিংয়ের দোতলা ও তিনতলায় ছিলেন বলে জানা যাচ্ছে। অভিযুক্ত ফিনিক্স সোশ্যাল মিডিয়ায় একজন ইনফ্লুয়েন্সার হিসেবে জনপ্রিয়। তাঁকে এই হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত ধরা হচ্ছে।

[আরও পড়ুন: মোদির স্বপ্ন-প্রকল্পের সূচনাতেই সমাধি, ভারতে দেড় লক্ষ কোটির লগ্নি বাতিল ফক্সকনের!]

কিন্তু কেন তিনি খুন করলেন নিজেরই একদা সংস্থার কর্ণধারদের? পুলিশ সূত্রের দাবি, চাকরি ছাড়ার পরে ব্যবসা শুরু করেছিলেন ফিনিক্স। সেই ব্যবসার সঙ্গে তাঁর পুরনো কর্মস্থলের কাজের অনেকটাই মিল রয়েছে। তাই পুরনো সংস্থার দুই কর্ণধার, যাঁরা থাকলে তাঁর ব্যবসার উন্নতির ক্ষেত্রে বড় প্রতিদ্বন্দ্বী হয়ে উঠতে পারেন এই আশঙ্কা ছিল, তাঁদেরই খুন (Murder) করেছেন ফিনিক্স। এমনটাই মনে করছেন তদন্তকারীরা। ইতিমধ্যে দেহগুলি ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত অভিযুক্তকে এখনও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

[আরও পড়ুন: ফের ‘অসংলগ্ন’ বাইডেন, প্রোটোকল ভেঙে রাজা চার্লসের পিঠে হাত! ভিডিও ভাইরাল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement