shono
Advertisement

Breaking News

ভাঙা পড়েছিল দোকান, তেজস্বীর উদ্যোগে স্টল ফেরত পেলেন ‘গ্র‌্যাজুয়েট চাওয়ালি’

শোনা যায়, চা বিক্রি করেই নাকি তাঁর মাসিক আয় ৩ লক্ষ টাকা।
Posted: 12:09 PM Aug 20, 2022Updated: 12:09 PM Aug 20, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিভিক বডি ভেঙে দিয়েছিল পাটনার (Patna) ‘গ্র‌্যাজুয়েট চাওয়ালি’ প্রিয়াঙ্কা গুপ্তর চায়ের দোকান। বিহারের উপ-মুখ‌্যমন্ত্রী তেজস্বী যাদব (Tejashwi Yadav) ও আরজেডি প্রধান লালুপ্রসাদ যাদবের (Lalu Prasad Yadav) সঙ্গে দেখা করে প্রিয়াঙ্কা বিষয়টি জানানোর পরেই ফের তাঁর চায়ের স্টল স্বস্থানে বসিয়ে দিল পাটনা পুরসভা।

Advertisement

পুরসভার জায়গা বেআইনিভাবে দখল করে চায়ের স্টল লাগানোর অভিযোগে সম্প্রতি পাটনা পুরসভা প্রিয়াঙ্কার স্টলটি বাজেয়াপ্ত করে। এরপরই বিভিন্ন রাজনীতিবিদদের সাহায‌্য চান স্নাতক হয়ে চা বিক্রি করে জনপ্রিয় হওয়া প্রিয়াঙ্কা। তাঁর কথায়, “সাধারণ মানুষ বলছে একজন চা-বিক্রেতা তিন লাখ টাকা আয় করছে। আমি কিন্তু আয় অনুযায়ী খরচও করি। এটাও ঠিক, বাজারে মন্দার জন‌্য আমি মোটেই প্রতি মাসে তিন লাখ টাকা রোজগার করি না।”

[আরও পড়ুন: কষ্ট করলে কেষ্ট মেলে! কলকাতায় জন্মাষ্টমীতে অ্যাস্ট্রো সিজারে সন্তান জন্মের ঢল]

গতকালই প্রিয়াঙ্কা একটি ভিডিও বার্তায় আরজি জানান, পুরসভার লোকজন বোরিং রোডে থাকা তাঁর স্টলটি ভেঙে দিতে উদ‌্যত হয়েছে। রাজনীতিবিদদের উদ্দেশে তিনি বলেন, “আমাকে একটু সময় দিন। পুরসভায় টাকা জমা দিয়ে আমি দোকানটি ফিরিয়ে নেব।” এরপরই প্রিয়াঙ্কা সটান চলে যান তেজস্বীদের বাড়ি। সেখানেই প্রিয়াঙ্কাকে সাহায্যের আশ্বাস দিয়েছিলেন লালু-পুত্র।

উল্লেখ্য, কয়েকদিন আগেই বিহারে নতুন সরকার গঠন করেছেন মুখ্যমন্ত্রী নীতীশ কুমার (Nitish Kumar)। বিজেপির হাত ছেড়ে তিনি বিরোধীদের হাত ধরায় রাতারাতি বদলে গিয়েছে রাজ্যের রাজনৈতিক সমীকরণ। নীতীশ কুমারের নতুন মন্ত্রিসভায় ঠাঁই পেয়েছেন যাদব পরিবারের দুই সদস্য তেজস্বী যাদব এবং তেজপ্রতাপ যাদব। এর মধ্যে তেজস্বী উপমুখ্যমন্ত্রী। সঙ্গে একাধিক গুরুত্বপূর্ণ মন্ত্রক রয়েছে তাঁর হাতে। আরেক সদস্য তেজপ্রতাপ যাদব পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রক পেয়েছেন। ফলে প্রশাসনে লালুপ্রসাদ যাদবের (Lalu Prasad Yadav) পরিবারের প্রভাব মজবুত হয়েছে। আর এই পরিস্থিতিতে ‘গ্র‌্যাজুয়েট চাওয়ালি’ প্রিয়াঙ্কা গুপ্তর পাশে দাঁড়ালেন নতুন উপমুখ্যমন্ত্রী।

[আরও পড়ুন: স্ত্রী-মেয়ের আরও জমির হদিশ, ‘বেনামি সম্পত্তি নেই’, সাফাই অনুব্রতর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement