shono
Advertisement

OMG! পঞ্চায়েত ভোটের প্রচারে বিরাট কোহলি!

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি। The post OMG! পঞ্চায়েত ভোটের প্রচারে বিরাট কোহলি! appeared first on Sangbad Pratidin.
Posted: 01:55 PM May 27, 2018Updated: 02:10 PM May 27, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটের প্রচারে নানান প্রতিশ্রুতি দিয়ে থাকেন প্রার্থীরা। বিজয়ী হলে এই করব, সেই করব এমন প্রতিশ্রুতির বন্যা বয়ে যায়। নির্বাচনের পর প্রতিশ্রুতি কতটা পূর্ণ হয় তা অবশ্যই তর্কের বিষয়। কিন্তু প্রতিশ্রুতি থাকে। সঙ্গে থাকে জনপ্রিয় সেলেবদের নিয়ে নির্বাচনের প্রচারপর্ব। আর এই প্রচারপর্বেই বড়সড় বিপদের মুখে পড়লেন উত্তরপ্রদেশের রামালিং গ্রাম পঞ্চায়েতের প্রার্থীরা।

Advertisement

[নাগরাকোটা হামলায় স্পষ্ট জইশ যোগ, এনআইএ-র রিপোর্টে চাঞ্চল্য]

কেমন বিপদ? ভোটের আগে গ্রামের মানুষদের তারা প্রতিশ্রুতি দিয়েছিল তাদের হয়ে প্রচার করবেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। অন্যান্য সেবেলরা যেমন ভোটের প্রচার আসেন হুডখোলা গাড়িতে তেমনই গ্রামের রাস্তায় প্রচার করবেন বিরাট। গ্রামের প্রত্যেকের সঙ্গে তুলবেন সেলফি, দেবেন অটোগ্রাফ। প্রার্থীদের কাছ থেকে এমন আশ্বাস পেয়ে আশায় বুক বাধতে শুরু করেছিল গ্রামের পরিবারগুলি। তারও ভাবছিল একটি পঞ্চায়েত ভোটের প্রচারে বিরাট কোহলি আসবেন এটা অনেক ব্যাপার। কিন্তু আসল সত্যিটা জানত না কেউ।

[গগনদীপই একজন সত্যিকার ভারতীয়, কুর্নিশ বিদ্যা-ফারহানের]

সে এলো, প্রচারও করল, সকলের সঙ্গে সেলফি তুলল, অটোগ্রাফ দিল। এ পর্যন্ত ঠিকই ছিল। কিন্তু সবকিছু বদলে গেল ‘বিরাট’-এর ছবি সোশ্যাল মিডিয়া ভাইরাল হতেই। প্রকাশ্যে এলো যে প্রচার চালিয়েছে সে আসল বিরাট কোহলি অর্থাৎ ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক নয়। তাঁর মতো দেখতে অন্য একজন বা লুক অ্যালাইক। এই ছবি প্রকাশ্যে আসতেই ভাইরাল টুইটরে। পঞ্চায়েত ভোটের প্রচারে বিরাটের আসা নিয়ে মজায় মেলেছেন নেটিজেনরা।

The post OMG! পঞ্চায়েত ভোটের প্রচারে বিরাট কোহলি! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement