shono
Advertisement

পরীক্ষায় ১০০% সাফল্যের গ্যারান্টি-সহ বিশেষ কলম বিক্রি করছে এই মন্দির

জানেন, কত টাকায় মিলছে ওই 'জাদু কলম'? The post পরীক্ষায় ১০০% সাফল্যের গ্যারান্টি-সহ বিশেষ কলম বিক্রি করছে এই মন্দির appeared first on Sangbad Pratidin.
Posted: 10:58 AM Mar 13, 2017Updated: 05:32 AM Mar 13, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামনেই পরীক্ষা? নম্বর নিয়ে চিন্তায় রয়েছেন? আসলে পরীক্ষায় ভাল নম্বর পেতে কে না চায়! কঠোর পরিশ্রম ও একাগ্রতা একজন পড়ুয়াকে মেধাতালিকার শীর্ষে পৌঁছে দেয়। কিন্তু গুজরাতের একটি মন্দির পড়ুয়াদের আশ্বাস দিচ্ছে, কঠোর পরিশ্রমের বিশেষ দরকার নেই। মন্দির কর্তৃপক্ষ একটি কলম বিক্রি হচ্ছে ১৯০০ টাকার বিনিময়ে। ওই কলমের আঁচড়েই নাকি পরীক্ষায় মিলবে সাফল্য। খবরটি প্রকাশিত হয়েছে একটি সর্বভারতীয় সংবাদপত্রে।

Advertisement

প্রতিবেদনে দাবি করা হয়েছে, গুজরাতের পঞ্চমহল জেলার কাষ্ঠভঞ্জন মন্দির কর্তৃপক্ষ এই জাদু কলম বিক্রি করছে। রীতিমতো লিফলেট ছাপিয়ে মন্দির কর্তৃপক্ষের দাবি, হনুমান-সরস্বতী যজ্ঞের মাধ্যমে এই কলমের মধ্যে বিশেষ শক্তির সঞ্চার করা হয়েছে। এই কলম দিয়ে পরীক্ষায় লিখলে সাফল্য মিলবে ১০০ শতাংশ। গ্যারান্টি দিচ্ছে মন্দির কর্তৃপক্ষ। গুজরাতি ভাষায় লিফলেট ছাপিয়ে দাবি করা হয়েছে, ওই কলমের জাদুতে কোনও খামতি ধরা পড়লে পড়ুয়াদের টাকা ফিরিয়ে দেওয়া হবে। ওই কলম যেন কোনও অসাধু ব্যক্তির হাতে না পৌঁছায়, সেটাও নিশ্চিত করা হয়েছে। কোনও পড়ুয়া ওই কলম কিনতে চাইলে তাঁকে মন্দির কর্তৃপক্ষের কাছে মোবাইল নম্বর, পরীক্ষার রিসিট, হল টিকিটের ফটোকপি ও স্কুল বা কলেজ আইডি জমা দিতে হবে।

The post পরীক্ষায় ১০০% সাফল্যের গ্যারান্টি-সহ বিশেষ কলম বিক্রি করছে এই মন্দির appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement