shono
Advertisement
HD Deve Gowda

সেক্স স্ক্যান্ডালে জড়িয়ে দেশছাড়া নাতি, কড়া শাস্তির হুঁশিয়ারি দিলেন প্রাক্তন প্রধানমন্ত্রী দেবেগৌড়া

'আত্মসমর্পণ করো', প্রজ্জ্বলকে হুঁশিয়ারি দেবেগৌড়ার।
Published By: Anwesha AdhikaryPosted: 07:46 PM May 23, 2024Updated: 09:41 PM May 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রজ্জ্বল রেভান্নার সেক্স স্ক্যান্ডাল বিতর্কে উত্তাল গোটা দেশ। প্রাক্তন প্রধানমন্ত্রীর নাতির বিরুদ্ধে দিনের পর দিন নারী নির্যাতনের অভিযোগ উঠেছে। তুমুল বিতর্কের মধ্যে এবার মুখ খুললেন এইচ ডি দেবেগৌড়া। সাফ জানিয়ে দিলেন, অবিলম্বে দেশে ফিরতে হবে প্রজ্জ্বলকে। তা না হলে কঠোর সিদ্ধান্ত নেবেন বলে জানান দেবেগৌড়া।

Advertisement

আমজনতার উদ্দেশ্যে একটি খোলা চিঠি লিখেছেন প্রাক্তন প্রধানমন্ত্রী। সেখানেই প্রজ্জ্বলের বিষয়টি উল্লেখ করেন। দেবেগৌড়া জানিয়েছেন, নাতির এমন কাণ্ড জানতে পেরে প্রচণ্ড আঘাত পেয়েছিলেন মানসিকভাবে। গোটা বিষয়টা সামলে উঠতেও বেশ খানিকটা সময় লেগেছিল প্রাক্তন প্রধানমন্ত্রীর। প্রভাব পড়েছিল তাঁর গোটা পরিবারে। কিন্তু শেষ পর্যন্ত দেবেগৌড়া (HD Deve Gowda) সিদ্ধান্ত নিয়েছেন, নিজের নাতি হলেও প্রজ্জ্বল রেভান্নাকে কঠোর শাস্তি দেবেন।

[আরও পড়ুন: অধরা ভিটেছাড়াদের ক্ষতিপূরণ! বারাণসীর ভোটে এবার ইস্যু কাশী বিশ্বনাথ করিডর]

অভিযুক্ত জেডিএস সাংসদকে দেবেগৌড়ার বার্তা, "যেখানেই থাকো না কেন, দেশে ফিরে পুলিশের কাছে আত্মসমর্পণ করো। আইনি পথে বিচার প্রক্রিয়ার মুখোমুখি হতে হবে। এটা আমার হুঁশিয়ারি। যদি এই কথায় সাড়া না দাও তাহলে পরিবারের থেকেও কড়া শাস্তি পাবে।" দেবেগৌড়ার কথায় গুরুত্ব না দিলে প্রজ্জ্বলকে একঘরে করে দেওয়া হবে বলেও লেখা হয়েছে ওই চিঠিতে।

উল্লেখ্য, প্রজ্জ্বলের একাধিক অশ্লীল ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। অভিযোগ ওঠে, তাঁর বাড়ির পরিচারিকাদের টানা তিন বছর ধরে যৌন হেনস্তা করেছেন প্রজ্জ্বল (Prajwal Revanna)। তদন্ত শুরু হতেই দেশ ছেড়েও পালিয়েছেন। তাঁর বিরুদ্ধে ইতিমধ্যেই ব্লু কর্নার নোটিস দায়ের করেছে সিবিআই। দেশছাড়া প্রজ্জ্বলকে দেশে ফেরাতে একাধিক উদ্যোগ নিয়েছে কর্নাটকের (Karnataka) সিদ্দারামাইয়া সরকার। কিন্তু কিছুতেই লাভ হয়নি। দেশে ফেরানো যায়নি প্রজ্জ্বল রেভান্নাকে। ঠাকুরদার অনুরোধে তিনি দেশে ফেরেন কিনা, সেটাই দেখার।

[আরও পড়ুন: বুকে পদ্মের ব্যাজ, নির্বাচনে হস্তক্ষেপ! এবার রাজ্যপালের বিরুদ্ধে কমিশনে তৃণমূল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আমজনতার উদ্দেশ্যে একটি খোলা চিঠি লিখেছেন প্রাক্তন প্রধানমন্ত্রী। সেখানেই প্রজ্জ্বলের বিষয়টি উল্লেখ করেন।
  • দেবেগৌড়ার কথায় গুরুত্ব না দিলে প্রজ্জ্বলকে একঘরে করে দেওয়া হবে বলেও লেখা হয়েছে ওই চিঠিতে।
  • দেশে ফেরানো যায়নি প্রজ্জ্বল রেভান্নাকে। ঠাকুরদার অনুরোধে তিনি দেশে ফেরেন কিনা, সেটাই দেখার।
Advertisement