shono
Advertisement

Anubrata Mandal: অনুপস্থিত বিচারপতি, দিল্লি হাই কোর্টে ফের পিছল অনুব্রতর জামিনের আবেদনের শুনানি

পরবর্তী শুনানি আগামী ২৯ মার্চ।
Posted: 11:23 AM Mar 23, 2023Updated: 11:46 AM Mar 23, 2023

সোমনাথ রায়, নয়াদিল্লি: ফের পিছল অনুব্রত মণ্ডলের জামিনের আবেদনের শুনানি। বৃহস্পতিবার দিল্লি হাই কোর্টে অনুব্রতর জামিনের আবেদনের শুনানির কথা ছিল। তবে বিচারপতি দীনেশ শর্মা অনুপস্থিত থাকায় মামলার শুনানি পিছিয়ে যায়। পরবর্তী শুনানি আগামী ২৯ মার্চ।

Advertisement

গত বছরের আগস্ট মাসে বীরভূমের নিচুপট্টির বাড়ি থেকে অনুব্রত মণ্ডলকে (Anubrata Mandal) গরু পাচার মামলায় গ্রেপ্তার করে সিবিআই। তদন্তে তাঁর নামে ও বেনামে বহু সম্পত্তির খোঁজ মেলে। এরপর ইডি’র নজরে পড়েন বীরভূম জেলা তৃণমূল সভাপতি। অনুব্রত মণ্ডলের প্রাক্তন দেহরক্ষী সায়গল হোসেন, অনুব্রতকন্যা সুকন্যাকে দিল্লিতে জেরা করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। জিজ্ঞাসাবাদ করা হয় অনুব্রত ও সুকন্যার হিসাবরক্ষক মণীশ কোঠারিকেও। সেই তথ্যের ভিত্তিতে অনুব্রতকে জেরার পর গত ১৭ নভেম্বর গ্রেপ্তার করে ইডি।

[আরও পড়ুন: ‘অ্যাকাডেমিক স্কোর’ বাতিল করে ফিরছে ইন্টারভিউ! শিক্ষক নিয়োগের বিধিতে বদলের সুপারিশ SSC’র]

এরপর তাঁকে দিল্লিতে নিয়ে গিয়ে জেরা করার আবেদন জানায় ইডি। সেই সময় দিল্লির রাউস অ্যাভিনিউ কোর্টে আবেদন জানায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। তারই পালটা হিসাবে দিল্লিযাত্রা ঠেকাতে দিল্লি হাই কোর্টে জামিনের আবেদন জানান অনুব্রত মণ্ডল। যদিও দিল্লি যাত্রা রোখা যায়নি। দিল্লিতে ইডি হেফাজত শেষে আপাতত তিহাড় জেলই ঠিকানা দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল নেতার। আরও একবার দিল্লি হাই কোর্টে জামিনের আবেদন সংক্রান্ত মামলাই পিছিয়ে গেল। বিচারপতি অনুপস্থিত থাকায় মামলার শুনানি পিছিয়ে গিয়েছে বলেই খবর। মামলার পরবর্তী শুনানি ২৯ মার্চ। আগামী ৩ এপ্রিল রাউস অ্যাভিনিউ আদালতে তোলা হবে অনুব্রত মণ্ডলকে।

[আরও পড়ুন: ভূমিকম্পে কাঁপছে স্টুডিও, তার মধ্যেই খবর পড়ছেন! ভাইরাল পাক সাংবাদিকের ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement