shono
Advertisement

রাহুল গান্ধীর বক্তব্যের বদলে ভিডিও বার্তায় অন্য কিছু নজর কাড়ল নেটিজেনদের, কী জানেন?

কী এমন দেখে ফেললেন নেটদুনিয়ার নাগরিকরা?
Posted: 12:03 PM Jun 24, 2021Updated: 12:03 PM Jun 24, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারচুয়াল সাংবাদিক বৈঠকে করোনার ‘মিস-ম্যানেজমেন্ট’ নিয়ে একটি শ্বেতপত্র প্রকাশ করেছিলেন প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী (Rahul Gandhi)। কোভিড ১৯ মৃতদের পরিবারকে ক্ষতিপূরণ দেওয়া নিয়ে কেন্দ্রের অবস্থানের তীব্র সমালোচনা করেছিলেন। কিন্তু তাঁর সেই সমস্ত কথার বদলে অন্য কিছু নিয়েই নেটিজেনদের আগ্রহ বেশি। আর তা হল রাহুলের পিছনের দেওয়ালের ঝুলন্ত একটি ছবি। যেখানে সুদৃ্শ্য হিমালয়ের সর্বোচ্চ শিখর মাউন্ট এভারেস্ট (Mount Everest) ফ্রেমবন্দি করা হয়েছে।

Advertisement

সাদা মেঘের সমুদ্রে মাথা উঁচু করে এভারেস্ট। সেই শোভা দেখেই মুগ্ধ নেটিজেনরা। সাধারণ মানুষের পাশাপাশি সেতু মহাজন কোহলির মতো আর্কিটেক্টের পছন্দ হয়েছে ছবিটি। আর তাঁর মাধ্যমেই ফটোগ্রাফারের সন্ধান পাওয়া গিয়েছে।

 

[আরও পড়ুন: করোনা আবহে ভক্তদের অনুপস্থিতিতেই পুরীতে চলছে জগন্নাথ দেবের স্নানযাত্রা]

নিজের টুইটে পিয়াঙ্কা গান্ধীর (Priyanka Gandhi) ২০ বছরের ছেলে রাইহান রাজীব বঢরা (Raihan Rajiv Vadra) ট্যাগ করেছেন কোহলি। রাইহানের ইনস্টাগ্রামেও একই ছবি রয়েছে। যার ক্যাপশনে লেখা, “দুনিয়ার সবচেয়ে উঁচু স্থান… আকাশ থেকে মাউন্ট এভারেস্টের দৃশ্য।”

উল্লেখ্য, ইনস্টাগ্রামে ভেরিফায়েড প্রোফাইল রয়েছে রাইহানের। ন’হাজারেরও বেশি ফলোয়ার রয়েছে তাঁর। প্রোফাইলটি দেখেই বোঝা যায় ক্যামেরার প্রতি বেশ ভালবাসা রয়েছে প্রিয়াঙ্কাপুত্রের। প্রোফাইল ছবিতেও ক্যামেরার ফোকাস ঠিক করতে দেখা যাচ্ছে তাঁকে। আর সেই ফ্রেম যে বেশ ভালই তা প্রোপাইলের অন্যান্য ছবি দেখলেই বোঝা যায়।

[আরও পড়ুন: উত্তরপ্রদেশে কংগ্রেসের ‘ক্যাপ্টেন’ প্রিয়াঙ্কাই! সলমন খুরশিদের ঘোষণায় জল্পনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement