shono
Advertisement
Himanta Biswa Sarma

'আমুল বেবি' রাহুল-প্রিয়াঙ্কা, অসমে কংগ্রেসের প্রচার নিয়ে চরম কটাক্ষ হিমন্তের

এর চেয়ে কাজিরাঙার গণ্ডার দেখা ভালো, ব্যঙ্গ অসমের মুখ্যমন্ত্রীর।
Posted: 02:18 PM Apr 17, 2024Updated: 02:45 PM Apr 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাজিরাঙার বাঘ, গণ্ডার দেখবে মানুষ, 'অমুল বেবি' রাহুল গান্ধী (Rahul Gandhi) ও প্রিয়াঙ্কা গান্ধীকে (Priyanka Gandhi) কেন দেখবে? অসমে কংগ্রেসের প্রচার নিয়ে এই ভাষায় গান্ধী পরিবারের দুই সদস্যকে কটাক্ষ করলেন বিজেপি নেতা তথা অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা (Himanta Biswa Sarma)। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে দুই কংগ্রেস (Congress) নেতাকে ব্যক্তিগত আক্রমণ করলেন তিনি।

Advertisement

গত সোমবার জোরহাটে দলীয় সাংসদ গৌরব গগৈয়ের হয়ে প্রচার সারেন রাহুল-প্রিয়াঙ্কা। এই বিষয়ে সাংবাদিকরা হিমন্তের প্রতিক্রিয়া জানতে চাইলে অসমের মুখ্যমন্ত্রী বলেন, "খুব গুরুত্বপূর্ণ কিছু নয়, আমি যতদূর জানি সেখানে ২,০০০-৩,০০০ লোক উপস্থিত ছিল।" এর পরেই হিমন্ত বলেন, "কে রাহুল-প্রিয়াঙ্কাকে দেখতে আসবে! লোকে পরিবর্তে বাঘ এবং গণ্ডার দেখতে কাজিরাঙায় যাবে। যা তাঁদের জন্য সময়ের সঠিক ব্যবহার হবে।" এর পরেই রাহুল ও প্রিয়াঙ্কাকে 'আমুল বেবি' ভাইবোন বলে খোঁচা দেন হিমন্ত। বলেন, "ওঁরা শুধুমাত্র আমুলের প্রচারের জন্য উপযুক্ত। ওরা হচ্ছে 'আমুল বেবি'। ওঁদের দেখার চেয়ে গণ্ডার দেখতে যান, বেশি লাভজনক হবে।'

 

[আরও পড়ুন: মমতার উত্তরসূরি কি অভিষেক? মুখ খুললেন তৃণমূল সুপ্রিমো]


সোমবার বোহাগ বিহু উদযাপন করেছে অসম। প্রিয়াঙ্কা গান্ধী জোরহাট লোকসভা আসনের কংগ্রেস প্রার্থী গৌরব গগৈয়ের সমর্থনে প্রচার করেন। পরে সোশাল মিডিয়া পোস্টে লেখেন, "যে সরকার আপনার সংস্কৃতি ও ঐতিহ্যের উপর বারবার আঘাত করছে, তাদের সরানোর সময় হয়েছে। সেই সরকারকে আনার সময় হয়েছে এখন, যারা আপনার সংস্কৃতিকে রক্ষা করবে, আপনার সন্তানদের কর্মসংস্থান দেবে এবং নারী, উপজাতি, দলিত, অনগ্রসর শ্রেণি এবং সংখ্যালঘুদের ক্ষমতায়নে কাজ করবে।"

 

[আরও পড়ুন: গোয়া নির্বাচনে ছিলেন আপের আর্থিক দায়িত্বে, লোকসভা ভোটের আগে ইডির হাতে গ্রেপ্তার সেই চনপ্রীত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গত সোমবার জোরহাটে দলীয় সাংসদ গৌরব গগৈয়ের হয়ে প্রচার সারেন রাহুল-প্রিয়াঙ্কা।
  • সোমবার বোহাগ বিহু উদযাপন করেছে অসম।
Advertisement