shono
Advertisement

করোনায় আক্রান্ত কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, ভরতি হাসপাতালে

টুইট করে নিজেই দিলেন দুঃসংবাদ। The post করোনায় আক্রান্ত কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, ভরতি হাসপাতালে appeared first on Sangbad Pratidin.
Posted: 05:02 PM Aug 02, 2020Updated: 06:19 PM Aug 02, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আক্রান্ত কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। রবিবার দুপুরে টুইট করে নিজেই সেই খবর জানিয়েছেন বিজেপির প্রাক্তন সর্বভারতীয় সভাপতি। দিল্লিকে করোনামুক্ত করতে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছিলেন তিনি। দিন কয়েক ধরে তার নিজেরই করোনার উপসর্গ দেখা দেওয়ায় কোভিড পরীক্ষা করান। এদিন দুপুরে তাঁর পরীক্ষার রিপোর্ট আসে।  আপাতত দিল্লির এইমস (AIIMS) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। তাঁর দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Advertisement

[আরও পড়ুন: সম্প্রীতির নজির! রাম মন্দিরের ভূমিপুজোয় ওয়েইসিকে আমন্ত্রণ বিজেপি নেতার]

রবিবার দুপুরে নিজেই টুইট করে করোনা আক্রান্ত হওয়ার এই খবর দেন অমিত শাহ। লেখেন, “কয়েকদিন ধরে করোনা উপসর্গ দেখা দিচ্ছিল। তাই নিয়ম মেনে করোনা পরীক্ষা করাই। তাতে দেখা যায় আমি করোনা পজিটিভ। শরীর সুস্থই আছে। চিকিৎসকদের পরামর্শ মেনে হাসপাতালে ভরতি হয়েছি।” একইসঙ্গে, গত কয়েকদিন যারা তাঁর সংস্পর্শে এসেছেন, তাঁদের আইসোলেশনে থাকার পরামর্শ দিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। প্রয়োজনে পরীক্ষাও করাতে পরামর্শ দিয়েছেন। এই প্রথম কেন্দ্রীয় মন্ত্রিসভার কোনও সদস্য করোনা আক্রান্ত হলেন। স্বভাবতই এই ঘটনা আতঙ্ক ছড়াচ্ছে।  এদিকে গত কয়েক সপ্তাহ ধরে দিল্লির করোনা পরিস্থিতির মোকাবিলা নিয়ে স্বাস্থ্য আধিকারিক মন্ত্রীদের সঙ্গে ঘনঘন বৈঠক করছিলেন তিনি।  এমনকী, একাধিক হাসপাতালের পরিস্থিতি সরেজমিনে খতিয়ে দেখেছিলেন। আবার  বাংলা বিজেপির কয়েকজন সাংসদের সঙ্গেও বৈঠক সেরেছিলেন তিনি। ফলে বহু মানুষ তাঁর সংস্পর্শে এসেছেন বলে মনে করা হচ্ছে। আগামী ৫ আগস্ট তাঁর রাম মন্দিরের ভূমিপুজোয় যাওয়ার কথা ছিল।  সেখানে তিনি হাজির থাকতে পারবেন না। আরেক কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়-সহ অনেকেই হোম আইসোলেশনে রয়েছেন। বাংলার তিন সাংসদ নিশীথ প্রামাণিক, সৌমিত্র খাঁ জগন্নাথ সরকারও কোয়ারেন্টাইনে রয়েছেন।

[আরও পড়ুন : রাম মন্দিরের ভূমিপুজোর তোড়জোড়ের মধ্যেই করোনায় মৃত্যু যোগীর মন্ত্রীর]

The post করোনায় আক্রান্ত কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, ভরতি হাসপাতালে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement