shono
Advertisement

আরব শেখদের কাছে লক্ষ লক্ষ টাকায় বিকোচ্ছে নাবালিকারা, চক্রের পর্দাফাঁস

দেশের বুকে এ কী কাণ্ড! The post আরব শেখদের কাছে লক্ষ লক্ষ টাকায় বিকোচ্ছে নাবালিকারা, চক্রের পর্দাফাঁস appeared first on Sangbad Pratidin.
Posted: 07:50 PM Sep 20, 2017Updated: 02:22 PM Sep 20, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  গতমাসের ঘটনা। নিজের স্বামীর বিরুদ্ধে তাঁদের নাবালিকা কন্যাকে বিক্রি করে দেওয়ার অভিযোগে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন হায়দরাবাদের এক মহিলা। ওই মহিলা অভিযোগ করেছিলেন,  ওমানের এক নাগরিকের কাছে নাবালিকা কন্যাকে বিক্রি করে দিয়েছে তাঁর স্বামী। সেই ঘটনার তদন্তে নেমে নিজামের শহরে এক বড়সড় চক্রের সন্ধান পেল পুলিশ। ঘটনায় ওমান ও কাতারের আটজন নাগরিক ও তিনজন কাজিকে গ্রেপ্তার করা হয়েছে।

Advertisement

[বিয়ের কয়েক ঘন্টার পরই আত্মঘাতী নবদম্পতি, ছড়াল চাঞ্চল্য]

হায়দরাবাদের পুলিশ কমিশনার এম মহিন্দর রেড্ডি জানিয়েছেন, শহরের নাবালিকাদের মোটা টাকার বিনিময়ে ওমান, কাতার-সহ আরবের বিভিন্ন দেশে পাচার করার জন্য একটি চক্র গড়ে উঠেছে। এই চক্রের সঙ্গে জড়িত কাজি, দালাল ও একশ্রেণির লজমালিকরা। মূলত এদের সাহায্যেই হায়দরাবাদের নাবালিকা কন্যাদের বিয়ে করে আরবের শেখরা। পরে তাদের আরবের বিভিন্ন দেশে পাচার করে দেওয়া হয়। পুলিশ কমিশনার জানিয়ে্ছেন, ধৃতদের মধ্যে পাঁচজন ওমানের নাগরিক। বাকি তিনজন কাতারের বাসিন্দা। পাশাপাশি, মুম্বইয়ের প্রধান কাজি ফারিদ আহমেদ খান-সহ তিন জন কাজিকেও গ্রেপ্তার করা হয়েছে।   আটক করা হয়েছে চারজন লজমালিক ও পাঁচজন দালালকে।

[দুর্যোগে নষ্ট ফসল, প্রধানমন্ত্রী বিমায় কৃষককে ক্ষতিপূরণ মোটে ৪.৭০ টাকা!]

বস্তুত, যে মহিলা স্বামীর বিরুদ্ধে তাঁদের নাবালিকা কন্যাকে বিক্রি করে দেওয়ার অভিযোগ করেছেন, সেই মহিলাও দাবি করেছিলেন, এক দালালের মাধ্যমে ওমানের নাগরিক আহমেদ আবদুল্লার সঙ্গে যোগাযোগ হয়েছিল তাঁর স্বামীর। মোটা টাকার বিনিময়ে বিয়ে করে ওই মহিলার নাবালিকা কন্যাকে ওমানে নিয়ে গিয়েছে আবদুল্লা। সেখানে তাকে আটকে রাখা হয়েছে। হায়দরাবাদের পুলিশ কমিশনার এম মহিন্দর রেড্ডি জানিয়েছেন, ওমান থেকে ওই নাবালিকাকে উদ্ধার করে হায়দরাবাদে আনার চেষ্টা চলছে।

 

 [ছাত্রীকে লাগাতার ধর্ষণ, গ্রেপ্তার শিক্ষক ও স্কুলের ডিরেক্টর]

The post আরব শেখদের কাছে লক্ষ লক্ষ টাকায় বিকোচ্ছে নাবালিকারা, চক্রের পর্দাফাঁস appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement