shono
Advertisement

নাটকীয় কায়দায় গুজরাট উপকূলে উদ্ধার ৩৫০০ কোটি টাকার ড্রাগ

কীভাবে উদ্ধার হল ৩৫০০ কোটি টাকার মাদক, দেখুন ভিডিও। The post নাটকীয় কায়দায় গুজরাট উপকূলে উদ্ধার ৩৫০০ কোটি টাকার ড্রাগ appeared first on Sangbad Pratidin.
Posted: 06:58 PM Jul 30, 2017Updated: 01:52 PM Jul 30, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জেমস বন্ডের সিনেমায় এরকম ‘চেজিং’ দৃশ্যের দেখা মিলতে পারে। যেখানে দুষ্কৃতীদের জাহাজকে তাড়া করে ধরে ফেলে নায়ক। প্রায় একই কায়দায় রবিবার গুজরাট উপকূল থেকে প্রায় ১৫০০ কিলোগ্রামেরও বেশি হেরোইন ঠাসা জাহাজ আটক করল ভারতীয় উপকূলরক্ষী বাহিনী। যার বাজারদর আনুমানিক ৩৫০০ কোটি টাকা। দু’টি সন্দেহজনক জাহাজকে তাড়া করে এই বিপুল পরিমাণ মাদক উদ্ধার হয়েছে।

Advertisement

[মলের ভিতর সোনার হার খুঁজতে স্টেশন মাস্টার কী করলেন জানেন?]

গোপন সূত্রে খবর পেয়ে হেরোইনে ঠাসা জাহাজ দু’টি তাড়া করে থামায় উপকূলরক্ষী বাহিনীর নজরদারি জাহাজ ‘সমুদ্র পাবক’। বেলা ১২টা নাগাদ এই বিপুল পরিমাণ হেরোইন উদ্ধার হয়। দু’টি জাহাজেরই নাবিকদের জিজ্ঞাসাবাদ করছে কেন্দ্রীয় বাহিনীর সদস্যরা। এই ঘটনার পিছনে জঙ্গিদের কোনও হাত রয়েছে কি না, জানার চেষ্টা চলছে। এর আগে একসঙ্গে এত মাদক ভারতে কখনও ধরা পড়েনি। হেরোইন উদ্ধার নিয়ে আজই বিকেল চারটেয় বিশেষ বৈঠকে বসেন কেন্দ্রীয় বাহিনীর শীর্ষকর্তারা। এই প্রথম নয়, চলতি সপ্তাহে এই নিয়ে দু’বার বিপুল পরিমাণ মাদক ধরা পড়ল।

#WATCH: ICG Ship apprehended Merchant Vessel carrying approx 1500 kgs of heroin valued at about ₹3500 crores off the coast of Gujarat. pic.twitter.com/FB5YXlx4ju

— ANI (@ANI_news) July 30, 2017

কেন্দ্রীয় গোয়েন্দাদের কাছে খবর ছিল, জলপথে ভারতে বিপুল পরিমাণ মাদক ঢুকতে পারে। সেইমতো গত ৪০ দিন ধরে সীমান্তরক্ষী বাহিনী, ইন্টেলিজেন্স ব্যুরো, পুলিশ, নৌসেনা, শুল্ক ও অন্যান্য কেন্দ্রীয় সংস্থাগুলি জোরদার নজরদারি চালাচ্ছিল। পোরবন্দর স্পেশ্যাল অপারেশন গ্রুপের এক শীর্ষকর্তা জানিয়েছেন, এদিনের ঘটনার পর কেন্দ্রীয় বাহিনী আরও সজাগ হয়েছে। বিদেশি বন্দর থেকে মাদকবোঝাই জাহাজ দু’টি ভারতে প্রবেশ করে। শেষ পাওয়া খবরে, জাহাজ দু’টির কর্মীদের গ্রেপ্তার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করছে উপকূলরক্ষী বাহিনী।

The post নাটকীয় কায়দায় গুজরাট উপকূলে উদ্ধার ৩৫০০ কোটি টাকার ড্রাগ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement