Advertisement

মনের গোপন কথা বলতে সিংহর খাঁচায়, রক্ষীদের তৎপরতায় প্রাণে বাঁচলেন যুবক

05:05 PM Feb 22, 2018 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৪ সালে এরকম ঘটনা দেখা গিয়েছিল দিল্লি চিড়িয়াখানায়। এমনকি বাদ যায়নি কলকাতাও। এবার তেমনই এক ঘটনার সাক্ষী থাকল তিরুবনন্তপুরমের চিড়িয়াখানা।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

সকাল তখন ১১.৪৫ মিনিট। চিড়িয়াখানায় প্রচুর ভিড়। হঠাৎ সেই ভিড় ঠেলে সিংহের খাঁচার সামনে এসে দাঁড়ালেন তিনি। তারপর সিংহের দিকে হাত নেড়ে বলতে শুরু করলেন, ‘দাঁড়াও আমি আসছি তোমার কাছে। আমার তোমার সঙ্গে কিছু গোপন মনের কথা বলার আছে।’ এসব শুনে ভিড়ের মধ্যে লোকজন তো অবাক। এরপর সকলের সব বাধাকে অবজ্ঞা করে পাঁচিল টপকে তিনি ঢুকে পড়লেন সিংহর খাঁচার ভিতরে। তারপর হামাগুড়ি দিয়ে এগোতে থাকেন সিংহ বাবাজির দিকে। লোকজন প্রথমে এসব দেখে ঘাবড়ে গিয়েছিল। তবে একটু ধাতস্ত হয়েই সকলে ছুটে যান চিড়িয়াখানা কর্তৃপক্ষের কাছে। সব শুনে ছুটে আসে গার্ডরা এবং সিংহের কাছে পৌঁছনোর আগেই ওই ব্যক্তিকে তাঁরা ধরে ফেলেন। ফলে কোনও বড় রকমের ক্ষতির হাত থেকে বেঁচে গেছেন ওই ব্যাক্তি। বর্তমানে তিনি তিরুবনন্তপুরমের একটি চিকিৎসাকেন্দ্রে ভর্তি।

 

#WATCH: Man enters Lion enclosure at Thiruvananthapuram Zoo. Later stopped & removed by zoo officials. pic.twitter.com/CU7AxijWBs

— ANI (@ANI) February 21, 2018

[তাজমহল মোঘল সৌধই, হলফনামা দিয়ে জানাল ASI]

খোঁজ নিয়ে জানা গিয়েছে, ওই যুবকের নাম মুরুগান এবং তিনি তিরুবনন্তপুরমেরই বাসিন্দা। সম্ভবত মাদকজাতীয় জিনিসের প্রভাবেই তিনি এমনটা করেছেন বলে মনে করছে চিড়িয়াখানা কর্তৃপক্ষ। তবে তাঁদের দিকে উঠেছে অভিযোগের আঙুল। কারণ ভিড়ে মিশে থাকা সাধারণ মানুষ বলেছেন, ওই যুবক অত সময় ধরে অত কিছু করার পর খাঁচায় ঢুকেছেন, তবু সেই সময়ের মধ্যে দেখা মেলেনি ওই চিড়িয়াখানার কোনও গার্ডের। যদিও ঠিক সময় এসে তাঁরা ওই ব্যক্তির প্রাণ বাঁচিয়েছেন, কিন্তু তাও সঠিক সময় যদি তাঁদের দেখা পাওয়া যেত তবে হয়তো এরকম ঘটনা ঘটতই না ওই জায়গায়।

এর আগে ২০১৪ সালে এরকম একটি ঘটনা দেখা গিয়েছিল দিল্লি চিড়িয়াখানায়। সেখানেও এক ব্যক্তি মাদকজাত দ্রব্যের প্রভাবে গার্ডদের নজর এড়িয়ে ঢুকে পড়েছিলেন সাদা বাঘের খাঁচায়। তারপর যখন গার্ডদের নজর পরে তখন সব শেষ। এমনকি মহানগর কলকাতাও বেশ কিছু বছর আগে এমন এক ঘটনার সাক্ষী হয়েছিল।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[চলন্ত ট্রেনে উঠতে গিয়ে প্রাণে বাঁচলেন মহিলা, ভিডিও ভাইরাল]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post মনের গোপন কথা বলতে সিংহর খাঁচায়, রক্ষীদের তৎপরতায় প্রাণে বাঁচলেন যুবক appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next