‘করোনা ছড়িয়ে ভারতীয়দের হত্যা করো’, জেহাদিদের বার্তা ISIS’র

04:21 PM Jul 26, 2020 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতকে পাখির চোখ করছে আইএস (ISIS) জঙ্গিরা। যেনতেন প্রকারেণ এ দেশের ক্ষতি করতে বদ্ধপরিকর তারা। এবার তাদের হাতিয়ার, করোনা ভাইরাস (Corona Virus)। ISIS জঙ্গি সংগঠনের অনলাইন ম্যাগাজিনে এই সংগঠনের সমর্থক জেহাদিদের ‘কোভিড বাহক’ হতে নির্দেশ দেওয়া হয়েছে। যাতে ভারতে আরও ভয়ানকভাবে মহামারী ছড়িয়ে দেওয়া যায়। 

Advertisement

সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত এক রিপোর্টে বলা হয়েছে, ইসলামিক স্টেট (ISIS) জঙ্গি সংগঠন তাদের ‘ভয়েস অফ হিন্দ’ (Voice Of Hind) অনলাইন ম্যাগাজিনের লকডাউন স্পেশাল সংস্করণ প্রকাশ করেছে। এই ১৭ পাতার ম্যাগাজিনে ভারতে থাকা জেহাদিরা কীভাবে আমজনতার ক্ষতি করতে পারে সেই সম্পর্কে একাধিক পরামর্শ দেওয়া হয়েছে। ম্যাগাজিনে লেখা হয়েছে, “annihilate the disbelievers” অর্থাৎ যত বেশি সংখ্যক অবিশ্বাসীদের হত্যা কর। সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত ওই রিপোর্টে আরও দাবি করা হয়েছে, ‘ভয়েস অফ হিন্দ’ (Voice Of Hind) ম্যাগাজিনের কভার পেজে নিজামুদ্দিন মারকাজের জমায়েতের ছবি দেওয়া হয়েছে। এমনকী, দিল্লি হিংসার ছবিও রয়েছে কভার পেজে। 

Advertising
Advertising

প্রতিবেদনে আরও দাবি করা হয়েছে, কীভাবে অবিশ্বাসীদের হত্যা করতে হবে তা ম্যাগাজিনটির পাতায় পাতায় উল্লেখ করা হয়েছে।  বলা হয়েছে, সুয়োগ পেলেই তাদের হত্যা করল। সবসময় অস্ত্র নিজের সঙ্গে রাখ। বন্দুক, ছুরি, হাতুরি, দড়িকে অস্ত্র হিসেবে ব্যবহার করার পরামর্শ দেওয়া হয়েছে। সেই প্যারাগ্রাফের শেষ ছত্রে বলা হয়েছে. করোনা ভাইরাসকেও হত্যার হাতিয়ার বানাও। যত বেশি সংখ্যক অবিশ্বাসীদের মধ্যে এই ভাইরাস ছড়িয়ে দাও। এই পদ্ধতিকে হত্যার সবচেয়ে সহজ প্রক্রিয়া বলে বর্ণনা করেছে আইএস জঙ্গি সংগঠন। 

[আরও পড়ুন : ফের কথার খেলাপ চিনের, লাদাখে প্রকৃত নিয়ন্ত্রণরেখায় ১৪টি কামান বসাল লালফৌজ]

এমনকী, জামাত ও মৌলানা সাদকে সুপার স্প্রেডার বলে উল্লেখ করা হয়েছে ওই ম্যাগাজিনে। জামিয়া মিলিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয়ের পড়ুয়াদের গ্রেপ্তারির বদলা নিতে দিল্লির পুলিশকর্মীদের মধ্যে এই ভাইরাস ছড়িয়ে দেওয়ার পরামর্শও দেওয়া হয়েছে। প্রসঙ্গত, সম্প্রতি একাধিক রিপোর্টে দেখা গিয়েছে, ভারতকে টার্গেট করছে আইএস (ISIS) জঙ্গিরা। এমনকী, দক্ষিণ ভারতের একাধিক রাজ্যে এই সন্ত্রাসবাদী সংগঠনের সদস্যরা সক্রিয়  রয়েছে বলেও সতর্ক করেছে রাষ্ট্রসংঘের রিপোর্টও। এরপর এই নয়া রিপোর্ট যে সরকারের মাথাব্যথা হবে, তা বলাই বাহুল্য। 

[আরও পড়ুন : ভুয়ো খবর ছড়াচ্ছে UC Browser! প্রতিবাদ করে ছাঁটাই ভারতীয় কর্মী, জ্যাক মাকে সমন আদালতের]

The post ‘করোনা ছড়িয়ে ভারতীয়দের হত্যা করো’, জেহাদিদের বার্তা ISIS’র appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next