ডিএসপির মৃত্যুর কয়েক ঘণ্টা পর এবার কর্মরত মহিলা পুলিশকর্মীকে পিষল পিকআপ ভ্যান

10:27 AM Jul 20, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাথর পাচার রুখতে গিয়ে মঙ্গলবারই মাফিয়াদের রোষের বলি হয়েছেন হরিয়ানার ডিএসপি। সেই ঘটনার কয়েকঘণ্টার মধ্যেই এবার কর্মরত অবস্থায় প্রাণ হারালেন ঝাড়খণ্ডের মহিলা পুলিশ।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, সন্ধ্যা তপনো নামের ওই সাব-ইন্সপেক্টর তুপুদানা ওপির ইন-চার্জ পদে ছিলেন। গতকাল রাতে ওই এলাকাতেই গাড়ির চেকিং করছিলেন তিনি। সেই সময়ই একটি পিকআপ ভ্যান পিষে দেয় তাঁকে। মৃত্যুর কোলে ঢোলে পড়েন সন্ধ্য়া। রাঁচির এসএসপি কৌশল কুমার জানিয়েছেন, সাব-ইন্সপেক্টরকে ধাক্কা দিয়েই চম্পট দিয়েছিল গাড়ির চালক। তবে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্ত চালককে গ্রেপ্তার করা হয়েছে। যে গাড়ির ধাক্কায় সন্ধ্যার মৃত্যু হয়েছে, সেটিই বাজেয়াপ্ত করা হয়েছে।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: জ্বালানি-গ্যাসের মূল্যবৃদ্ধিতে নাজেহাল আমজনতা, তেল বিক্রি করে বিপুল লাভ কেন্দ্রর]

এসএসপি আরও জানান, “পুলিশের কাছে গোপন সূত্রে খবর ছিল যে ওই রাস্তা দিয়ে পশুপাচার করা হচ্ছে। সেই কারণেই ওই চেক পোস্টে সমস্ত গাড়িকে বিশেষ তৎপরতার সঙ্গে চেক করা হচ্ছিল। আর তখনই ঘটে এমন মর্মান্তিক ঘটনা।” তাই এটি নেহাত দুর্ঘটনা নাকি নেপথ্যে গভীর কোনও কারণ রয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

উল্লেখ্য়, হরিয়ানার নুহ জেলার পাঁচগাঁও এলাকায় অবৈধভাবে পাথার খাদান চলছিল। এমন অভিযোগ পেয়ে ডিএসপি (Haryana DSP) সুরিন্দর সিং বিষ্ণোই বিশাল বাহিনী নিয়ে অভিযান চালান। পুলিশের গাড়ি দেখে খাদান চত্বর থেকে চম্পট দিতে শুরু করে পাচারকারীরা। সেই সময়ই একটি পাথরবোঝাই ডাম্পার সুরিন্দরকে পিষে দেয়। ইতিমধ্যেই পুলিশের জালে এক। তবে এখনও অধরা মূল অভিযুক্ত। গোটা ঘটনার তীব্র নিন্দা করেন হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহর লাল খাট্টার। ডিএসপির পরিবারের জন্য ১ কোটি টাকা আর্থিক সাহায্য এবং একজনকে সরকারি চাকরি দেওয়ার কথাও ঘোষণা করেন তিনি।

[আরও পড়ুন: হাওড়ায় মদ্যপানের পরই ৬ জনের রহস্যমৃত্যু, মদের ঠেকে ভাঙচুর উত্তেজিত জনতার]

Advertisement
Next