shono
Advertisement

কাশ্মীরে ফের জওয়ানকে অপহরণ করে খুন, বদলার জন্য ফুঁসছে সেনা

একই কায়দায় পরপর দুই জওয়ান খুন। The post কাশ্মীরে ফের জওয়ানকে অপহরণ করে খুন, বদলার জন্য ফুঁসছে সেনা appeared first on Sangbad Pratidin.
Posted: 08:16 AM Jul 06, 2018Updated: 08:46 AM Jul 06, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঔরঙ্গজেবের ঘটনার পুনরাবৃত্তি। ফের একই কায়দায় জওয়ানকে অপহরণ করে খুন করল জঙ্গিরা। শুক্রবার সকালে অপহৃত পুলিশকর্মী জাভেদ আহমেদ দারের মৃতদেহ উদ্ধার হল কুলগাঁও এলাকা থেকে।

Advertisement

[  ‘রাহুল গান্ধী কোকেনে আসক্ত, ডোপ টেস্ট হলেই ফাঁস হবে জারিজুরি’ ]

গত মাসে ঠিক একইভাবে অপহরণ করা হয়েছিল ৪৪ রাষ্ট্রীয় রাইফেলস জওয়ানের সেনা ঔরঙ্গজেবকে। নানারকম জল্পনা ছড়িয়েছিল তাঁর উধাও হওয়া নিয়ে। ইদের ছুটি কাটানোর জন্য বাড়ি ফিরছিলেন তিনি। রাস্তাতেই পড়েন জঙ্গিদের কবলে। একদিন পরে জঙ্গিরা তাঁকে খুন করে ফেলে রাখা যায়। সেই ঘটনার পর কটাদিন কাটতে না কাটতেই ফের এক পুলিশকর্মীকে অপহরণ করে জঙ্গিরা। ওষুধের দোকানে যাওয়ার পথে  তুলে নিয়ে যাওয়া হয় জাভেদ আহমেদ দারকে। আজ খুব সকালে তাঁর বুলেটবিদ্ধ দেহ উদ্ধার হয় ওই এলাকাতেই। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, তিন ব্যক্তিই তাঁকে অপহরণ করেছিল। ওই তিন জঙ্গির খোঁজ তল্লাশি চালাচ্ছে সেনা।

[  শিশু বিক্রিতে এবার নাম জড়াল মিশনারিজ অফ চ্যারিটিরও ]

উপত্যকায় একই কায়দায় পরপর সেনা খুনে উদ্বিগ্ন কেন্দ্র। যেদিন আহমেদ দারকে অপহরণ করা হয়, সেদিনই নিরাপত্তা নিয়ে উচ্চ পর্যায়ের বৈঠক করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। শ্রীনগরেই ছিলেন তিনি। তাঁর উপস্থিতিতেই জঙ্গিরা এক সেনাকর্মীকে অপহরণ করে। ঘটনা নিঃসন্দেহে চাঞ্চল্যকর। ইদে সংঘর্ষবিরতি চলাকালীন জঙ্গিদের আক্রমণ বেড়েছিল। পরে নিরাপত্তা জোরদার করা হয়। তবে ছক পালটে একলা থাকা সেনকর্মীকে অপহরণ করে খুনের পথে হেঁটেছে জওয়ানরা। পালটা দিতে ফুঁসছে ভারতীয় সেনারাও। প্রশাসন থেকে সবুজ সংকেত মিললেই বড়সড় জঙ্গি দমনে সেনা নামবে বলেই ইঙ্গিত মিলছে।

The post কাশ্মীরে ফের জওয়ানকে অপহরণ করে খুন, বদলার জন্য ফুঁসছে সেনা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement