shono
Advertisement
JP Nadda

সদ্য হারিয়েছেন মেয়েকে, শোকার্ত কংগ্রেস নেতার বাড়ি গিয়ে CBI তদন্তের দাবি 'সমব্যথী' নাড্ডার

Published By: Anwesha AdhikaryPosted: 09:01 AM Apr 22, 2024Updated: 09:01 AM Apr 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনীতির ময়দানে তাঁরা প্রতিপক্ষ। কিন্তু কর্নাটকে কন্যাহারা কংগ্রেস নেতার বাড়িতে গিয়ে পাশে থাকার আশ্বাস দিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (JP Nadda)। কলেজ পড়ুয়া কন্যার খুনে সিবিআই তদন্তও দাবি করলেন। কংগ্রেসশাসিত কর্নাটকের পুলিশের উপরে শোকার্ত পরিবারের আস্থা নেই বলেই দাবি করেছেন নাড্ডা।

Advertisement

গত ১৮ এপ্রিল কলেজ ক্যাম্পাসে খুন হন কংগ্রেস (Congress) নেতা নিরঞ্জন হিরেমথের কন্যা নেহা। তাঁকে কুপিয়ে খুন করে ওই কলেজেরই এক প্রাক্তন ছাত্র। অভিযুক্তের নাম ফয়াজ। পুলিশ সূত্রের খবর, গত কয়েক দিন ধরে অভিযুক্ত রাস্তাঘাটে ওই তরুণীর পিছু নিচ্ছিলেন। ঘটনার খবর প্রকাশ্য়ে আসতেই অভিযুক্তের শাস্তির দাবিতে আসরে নেমে পড়েছে বিরোধী ছাত্র সংগঠনগুলো। রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রশ্ন তোলে এবিভিপিও।

[আরও পড়ুন: SSC নিয়োগ দুর্নীতি মামলায় রায় দেবে হাই কোর্ট, কী রয়েছে ২৫ হাজার চাকরিপ্রার্থীর ভাগ্যে?]

এহেন পরিস্থিতিতে রবিবার নিরঞ্জনের বাড়িতে পোঁছে যান নাড্ডা। এই কঠিন সময়ে পরিবারের পাশে থাকার বার্তাও দেন তিনি। জানিয়ে দেন, খুনের তদন্তে সর্বতোভাবে সাহায্য করবে বিজেপি (BJP)। তবে রাজ্য পুলিশ নয়, এই ঘটনার তদন্তভার সিবিআইকে দেওয়া উচিত বলেও জানান নাড্ডা। ২৩ বছর বয়সি নেহার খুনের সুবিচার চেয়েও সরব হন তিনি।

কংগ্রেস নেতার সঙ্গে দেখা করার পরেই কর্নাটকের (Karnataka) সরকারকে তোপ দেগেছেন নাড্ডা। তাঁর কথায়, মুখ্যমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর বিবৃতি দেওয়ার ফলে প্রভাবিত হবে খুনের তদন্ত। সাংবাদিকদের মুখোমুখি হয়ে নাড্ডা বলেন, "তদন্তে পূর্ণ সহযোগিতা করবে বিজেপি। আগামী দিনে যেন এমন ঘটনা না ঘটে সেটা নিশ্চিত করা দরকার। কিন্তু নেহার বাবাও চান তাঁর মেয়ের খুনের তদন্ত করুক সিবিআই। কারণ রাজ্য পুলিশের উপর তাঁর মোটেও আস্থা নেই।" যদিও নাড্ডার এই মন্তব্যের প্রেক্ষিতে কংগ্রেস নেতার তরফে কিছু বলা হয়নি। মুখ খোলেনি কর্নাটকের প্রশাসনও।

[আরও পড়ুন: ফেসবুক বান্ধবীর টাকা-গয়না হাতিয়ে হোটেলে নিয়ে গিয়ে ধর্ষণ! মুর্শিদাবাদ থেকে গ্রেপ্তার যুবক

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গত ১৮ এপ্রিল কলেজ ক্যাম্পাসে খুন হন কংগ্রেস (Congress) নেতা নিরঞ্জন হিরেমথের কন্যা নেহা।
  • রবিবার নিরঞ্জনের বাড়িতে পোঁছে যান নাড্ডা।
  • যদিও নাড্ডার এই মন্তব্যের প্রেক্ষিতে কংগ্রেস নেতার তরফে কিছু বলা হয়নি। মুখ খোলেনি কর্নাটকের প্রশাসনও।
Advertisement