shono
Advertisement

অরুণাচলে নিরাপত্তারক্ষীদের সঙ্গে তুমুল গুলির লড়াই, খতম চিনের মদতপুষ্ট ৬ নাগা জঙ্গি

ঘটনাস্থল থেকে ৪টি একে ৪৭ রাইফেল ও চিনের তৈরি দুটি ড্রোন উদ্ধার হয়েছে। The post অরুণাচলে নিরাপত্তারক্ষীদের সঙ্গে তুমুল গুলির লড়াই, খতম চিনের মদতপুষ্ট ৬ নাগা জঙ্গি appeared first on Sangbad Pratidin.
Posted: 10:58 AM Jul 11, 2020Updated: 11:05 AM Jul 11, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অসম রাইফেলস ও অরুণাচল প্রদেশ পুলিশের যৌথ অভিযানে খতম হল ৬ নাগা জঙ্গি। উভয়পক্ষের গুলির লড়াইয়ে জখম হয়েছেন অসম রাইফেলসের এক জওয়ানও। শনিবার ভোরে ঘটনাটি ঘটেছে অরুণাচল প্রদেশের লংডিং জেলায়।

Advertisement

কিছুদিন ধরেই অরুণাচল ও অসমের বিভিন্ন এলাকায় চিনের মদতপুষ্ট ন্যাশনাল সোসালিস্ট কাউন্সিল অফ নাগাল্যান্ড আই এম (NSCN -IM) গোষ্ঠীর সদস্যরা সক্রিয় হয়ে উঠছে বলে খবর পাওয়া যাচ্ছিল। শুক্রবার রাতে গোয়েন্দাদের সূত্রে খবর পেয়ে অরুণাচলের লংডিং জেলার এনগিনু গ্রামে অভিযান চালায় অসম রাইফেলস ও অরুণাচল প্রদেশ পুলিশের যৌথবাহিনী। আর শনিবার ভোরে জঙ্গিদের সন্ধান মিলতেই শুরু হয় দু’পক্ষের গুলির লড়াই। এর জেরে খতম হয় ৬ নাগা জঙ্গি। জখম হন অসম রাইফেলসের এক জওয়ান। এখনও বাকি জঙ্গিদের সন্ধানে তল্লাশি চালানো হচ্ছে।

[আরও পড়ুন: একদিনে ফের রেকর্ড ভাঙা সংক্রমণ, দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা পেরল ৮ লক্ষ]

এপ্রসঙ্গে অরুণাচল প্রদেশের ডিজিপি (DGP) আরপি উপাধ্যায় জানান, শনিবার ভোর লংডিং জেলার এনগিনু গ্রামে ৬ নাগা জঙ্গিকে খতম করেছে অসম রাইফেলস ও অরুণাচল পুলিশের যৌথবাহিনী। এর ফলে অসম রাইফেলসের এক জওয়ানও জখম হয়েছেন। ঘটনাস্থল থেকে ৪টি একে ৪৭ রাইফেল ও চিনের তৈরি দুটি ড্রোন (Chinese MQ) উদ্ধার হয়েছে। বাকি জঙ্গিদের সন্ধানে তল্লাশি চলছে।

[আরও পড়ুন: দাউদাউ করে জ্বলছে মুম্বইয়ের শপিং মল, ঝুঁকি নিয়ে সেই ভয়াবহ আগুন নেভাচ্ছে ‘ফায়ার রোবট’]

The post অরুণাচলে নিরাপত্তারক্ষীদের সঙ্গে তুমুল গুলির লড়াই, খতম চিনের মদতপুষ্ট ৬ নাগা জঙ্গি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement